৪ঠা জুন, ২০২০ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক! বগুড়ায় নতুন আরও ২৬ জন করোনায় আক্রান্ত রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আম খান। অর্ডার করুন ফেসবুকে যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের জালে ২কেজি গাঁ’জা... স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি

বরগুনায় ৫ পিচ ই’য়াবাসহ তিন জনকে আ’টক করেছে ডিবি পুলিশ

 বরগুনা থেকেঃ সমকালনিউজ২৪

বরগুনায় ৫ পিচ ই’য়াবাসহ তিন জনকে আ’টক করেছে বরগুনার ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় গো’পন সংবাদের ভিত্তিতে এসআই (ডিবি পুলিশ) রিপন কুমার পালের নেতৃত্বে বরগুনা শহরের গার্মেন্টস পট্রির পশ্চিম মাথা থেকে চর কলোনী এলাকার কামরুল ইসলাম ফকিরের ছেলে গোলাম রব্বানী-২২ এবং রাত সাড়ে ১১ টায় গৌরীচন্না ইউনিয়নের সুজার খেয়াঘাট এলাকা থেকে ধুপতীর মৃ’ত সুলতান খাঁনের ছেলে সুমন খাঁন-৩০ ও একই এলাকার মৃ’ত মোজাম্মেল হকের ছেলে বাদল মিয়া-৩৬ কে আ’টক করা হয়।

আটককৃত সুমন খাঁন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য ও বরগুনা জেলা আওয়ামীলীগের সদস্য মশিউর রহমান শিহাবের ভাগ্নে।

এ বিষয়ে জানতে চাইলে মশিউর রহমান শিহাব জানান, আমার ভাগ্নে একটা সিগারেটও খায়না। এলাকায় আমার জনপ্রিয়তা আছে বলে একটি মহল উদ্দেশ্য প্রনোদিত আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এ ফিটিং কেচ করিয়েছে।

এ ব্যাপারে, এসআই (ডিবি) রিপন কুমার পাল বলেন, যে তিন জনকে ই’য়াবাসহ ধরা হয়েছে তাদের বি’রুদ্ধে মা’দকদ্রব্য আইনে, আমি বাদি হয়ে মা’মলা দিয়েছি।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে