২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

বরগুনায় ৯ বছরের শিশু ধর্ষনের শিকার

 বরগুনা অফিস সমকাল নিউজ ২৪

বরগুনা :  বরগুনায় নয় বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকাল সাড়ে ৫ টার দিকে বরগুনা সদর উপজেলার ৭নম্বর ঢলুয়া ইউনিয়নের পোটকাখালী আশ্রায়নে ধর্ষনের ঘটনাটি ঘটে।

ধর্ষিত শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী। তার বাবা দিন মজুর মো. মন্টু হাওলাদার। সে ওই একই ইউনিয়নের ঘটনাস্থল পোটকাখালী আশ্রায়নের বাসিন্দা।

মেয়েটির মা জানান, মেয়ের শরীর থেকে রক্ত বের হতে দেখে জিজ্ঞেস করার পর জানতে পারি আমাদের আশ্রায়নের কেউ ওকে নৌকায় করে পার্শ্ববর্তী কেওড়াবনে নিয়ে ধর্ষন করেছে। এরপর মেয়ের অবস্থা খারাপ দেখে হাসপাতাল নিয়ে আসি। তবে ধর্ষকের নাম সে জানাতে পারেনি।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার নিহার রঞ্জন জানান, মেয়েটির অবস্থা আশংকাজনক। তাই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, ঘটনাটি শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মেয়ের পরিবারের কাছ থেকে বিস্তারিত জেনে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে