২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীপুরে মাহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ফুলবাড়ীতে অপরচুনিটি মার্কেটিং প্রা: লি: এর... আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা বরগুনায়-যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে জনতার ঢল।

 মো:আসাদুজ্জামান, সমকাল নিউজ ২৪

বিনম্র শ্রদ্ধা আর অকুন্ঠ ভালোবাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের স্মরণে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন করতে বরগুনার কেন্দ্রীয় শহীদ মিনারে জনতাল ঢল নেমেছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রয়ারি) রাত ১২টা ১ মিনিটে বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রশাসনের পক্ষে শ্রদ্ধা জানান বরগুনা জেলা প্রশাসক কবীর মাহমুদ। পরে শ্রদ্ধা জানান, বরগুনা বিজ্ঞ জেলা জজ আদালত, জেলা পুলিশ সুপার, পৌর মেয়র, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, বরগুনা প্রেসক্লাব, চেম্বার অব কমার্স, বরগুনা সরকারি কলেজ, বরগুনা সরকারি মহিলা কলেজ, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড, সড়ক ও জনপথ, এলজিইডি, জনস্বার্থ, জেলা বার এসোসিয়েশন, সম্মিলিত সাংস্কৃতিক জোট, শিল্পকলা একাডেমী। এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন, জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতি সংগঠন, বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী।

প্রশাসন ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের শ্রদ্ধা নিবেদনের পরে সাধারন মানুষের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় শহীদ মিনার বেদী। পর্যায়ক্রমে সকলের ফুলেল শ্রদ্ধায় ফুলে ফুলে ভরে যায় শহীদ মিনারের বেদি। ভাষার প্রতি অকুন্ঠ ভালোবাসা নিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করতে আসা অধিকাংশ মানুষের পোশাকে ছিল একুশের চেতনার ছাপ শোকের কালো রং।

পুষ্পস্তবক অর্পনের পরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে