২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

বরগুনা থেকে কাশিমপুর কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হল মি’ন্নিকে

  সমকালনিউজ২৪

বরগুনা প্রতিনিধিঃ

বহুল আলোচিত বরগুনার রি’ফাত শরীফ হ’ত্যা মা’মলায় ফাঁ’সির দণ্ডপ্রাপ্ত আসামি নি’হত রি’ফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মি’ন্নিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে কড়া নিরাপত্তায় মি’ন্নিকে বরগুনা জেলা কা’রাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কা’রাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা কা’রাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মোঃ আনোয়ার হোসেন।

তিনি বলেন, বরগুনা জেলা কা’রাগারে ফাঁ’সির দ’ণ্ডপ্রাপ্ত নারী বন্দীদের রাখার উপযুক্ত ব্যবস্থা নেই। এই কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী মি’ন্নিকে বরগুনা জেলা কা’রাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় নারী কা’রাগারে পাঠানো হয়েছে। এ মামলায় ফাঁ’সির দ’ণ্ডপ্রাপ্ত অপর পাঁচ পুরুষ বন্দি এখনো বরগুনা জেলা কা’রাগারে আছেন বলেও জানান তিনি।

গত ৩০ সেপ্টেম্বর আলোচিত রি’ফাত শরীফ হ’ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায় ঘোষণা করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালত। রায়ে নি’হত রি’ফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মি’ন্নিসহ ছয়জন অভিযুক্তকে ফাঁ’সির আদেশ দেন আদালত।

এ ছাড়া বেকসুর খালাস প্রদান করা হয় এ মা’মলার অপর চারজন আসামিকে। রায়ের পর থেকেই বরগুনা জেলা কা’রাগারের নারী কনডেম সেলে বন্দি ছিলেন মি’ন্নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে