৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

বরগুনা শহরের বাকালি পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

  সমকালনিউজ২৪

বরগুনা অফিস থেকে ::

বরগুনা শহরের প্রাণকেন্দ্র বাখালী পট্টিতে ভয়াবহ এক অগ্নিকান্ডে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান একেবারে পুড়ে গেছে এবং ২টি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে শহরের বাখালী পট্টির শহীদ মিয়া অথবা আল কাইউমের মুদি দোকান থেকে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ড হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

অগ্নিকাণ্ডে একেবারে পুড়ে গেছে মাইনুদ্দিন মানিকের মনির স্টোর, হারুন গাজীর, গোলাম মোস্তফা ও আল কাইউমের মুদি দোকান, শহীদ মিয়ার বিসমিল্লাহ স্টোর, সাদ্দামের সিরাজ স্টোর, ডা: জেসমিনের হোমিও চেম্বার, আসলামের জুতার দোকান, মনিরের জুতার দোকান। আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে সুলতানের পানের দোকান ও দুলাল শীলের সেলুন। ধারণা করা হচ্ছে এই অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ সদস্যদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যবসায়ীরা সম্মিলিত ভাবে কাজ করে।

এ সময় উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন বিপিএম পিপিএম, পৌরসভার মেয়র মোঃ শাহাদাত হোসেন, চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির সহ অনেকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে