২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় ব্যাঙের ছাতার মতো গঁজিয়ে ওঠা সমবায় সমিতির... আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর...

বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত

  সমকালনিউজ২৪

এম.এস রিয়াদ

বরগুনা সরকারি কলেজ প্রঙ্গনে দুই দিনের একটি বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে।

সরকারি কলেজ শিক্ষক পরিষদের আয়োজনে ও বিডি ক্লিন, রোভার স্কাউট, রেডক্রিসেন্ট এবং সাধারণ শিক্ষার্থীদের সহযোগিতায়  ১৬ অক্টোবর বুধবার এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত হয়েছে।

প্রথম দিনে ১৫ অক্টোর মঙ্গলবার নিজ শিক্ষা প্রতিষ্ঠান, বাসগৃহসহ মানুষের পদচারণার সকল পথকে সচ্ছল রাখার আহ্বান রেখে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে শপথ বাক্য পাঠ করান, সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মানীবুর রহমান মিয়া।

এ সময় দিক নির্দেশনামূলক বক্তব্য ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করেন, কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর আবদুস সালাম। এ বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্যোগ গ্রহন করেন, শিক্ষক পরিষদের যুগ্ম-সাধারণ-সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ হাফিজুল হক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এ কে এম ফজলুল হক।

এ উদ্যোগ শুধু কলেজের জন্য নয়; বরং পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সকলকে সজাগ করে দেয়া, এমন কথাই উঠে এসেছে শিক্ষক পরিষদের সকল সদস্যদের বক্তব্য ও অভিযানে।

একটি পরিষ্কার-পরিচ্ছন্ন শহর, গ্রাম তথা বাংলাদেশ হবে সকলের বাসযোগ্য।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে