২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

বরগুনা সুদের টাকা না পেয়ে ব্যবসায়ীকে মারধর”বসতঘর ভাঙচুর,টাকা ও স্বর্ণালংকার লুট” গৃহবধুকে শ্রীলতাহানির অভিযোগ

  সমকালনিউজ২৪

পাথরঘাটায় সুদের টাকা না পাওয়ায় ব্যবসায়ীকে বসত ঘরে ঢুকে মারধর। ঘরের মালামাল লুটপাট ও গৃহবধূকে শ্রীলতাহানি, জোরপূর্বক তিন লক্ষ টাকার চেক এ স্বাক্ষর নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাথরঘাটা থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী শহীদ।

সকাল সাড়ে নয়টায় পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ছোট পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান করিম শরীফের ছেলে শহীদ শরীফ একই গ্রামের আব্দুল হামেজ হাওলাদারের ছেলে ইসমাইলকে। একশত টাকার তিনটি ষ্ট‍্যাম্পে লিখিত চুক্তি করিয়া এবং নিজ নামের তিন লক্ষ টাকার একটি চেক প্রধান করিয়া ইসমাইল এর কাছ থেকে তিন লক্ষ টাকা মুনফায় গ্রহন করে। কয়েক মাস পরে আসল সম্পূর্ণ টাকা ও মুনফার টাকা সহ ইসমাইলকে বুঝিয়ে দিলেও ইসমাইল স্টাম্প ও চেক ফেরত না দিয়ে শহীদকে ঘুরাইতে থাকে।

কেন দিচ্ছে না ভুক্তভোগী শহীদ জানতে চাইলে প্রতিপক্ষ ইসমাইল, রাসেল, সাব্বির, মজনু, হালিমা, সহ আরও ২/৩ জন লাঠি সোটা লোহার রড নিয়া শহীদের বসত ঘরে অনধিকার প্রবেশ করিয়া পাওনা টাকা নিয়া শহীদের সাথে অহেতুক তর্কের সৃষ্টি করে । ইহার প্রতিবাদ করিলে সকলে লাঠি দ্বারা পিটাইয়া শহীদের শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে । শহীদের ডাকচিৎকারে তার স্ত্রী খাদিজা আগাইয়া আসলে সকল অভিযুক্তরা খাদিজাকে মারধর করিয়া আহত করে ।

ভুক্তভোগী শহীদ বলেন, আমাকে গলায় পারা দিয়া চাপিয়া ধরিয়া আমার সঙ্গে থাকা আমার নীজ নামীয় একটি তিন লক্ষ টাকার চেক আমার মুখের স্বীকারোক্তি নিয়া সুকেজ থেকে নিয়া যায়। আমার স্ত্রীর পড়নে থাকা কাপড় চোপড় টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি ঘটায় । তিন বরি স্বর্ণ অলংকার নিয়ে যায় ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করিয়া অনুমান ৩০ হাজার টাকার ক্ষতি সাধন করে। বাসায় থাকা নগদ ২,৬৫,০০০/-টাকা নিয়া যায়।

এ ব্যাপারে পাথরঘাটা থানায় অভিযোগ করলে থানার এসআই শওকত হোসেন অভিযুক্তদের কাছ থেকে স্বাক্ষরকৃত চেকটি উদ্ধার করে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন পাথরঘাটা থানার ওসি আবুল বাশার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে