২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

বরগুনায় সেবাগ্রহীতার সাথে সনাকের মতবিনিময় সভা

  সমকাল নিউজ ২৪

 

বরগুনা জেনারেল হাসপাতালের স্বাস্থ্য কর্তৃপক্ষ ও সেবাগ্রহীতার সাথে সনাকের সমন্বয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে হাসপাতাল মিলনায়তন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সনাক স্বাস্থ্য উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর প্রতাপ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ও সনাক’র সহ-সভাপতি মনির হোসেন কামালের সঞ্চালনায় হাসপাতাল তত্ত্বাবধায়ক এর পক্ষে প্রতিনিধিত্ব করেন, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা: মোঃ কামরুল আজাদ ও (কার্ডিওলজি) ডা: মোঃ আক্তারুজ্জামান।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সনাক সদস্য ডা: ধীরেন্দ্র নাথ সরদার। এতে হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগিরা সেবার মান সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করেন। হাসপাতালসহ সনাক কর্তৃক পরিচালিত বিভিন্ন কার্যক্রম সরকারি দপ্তরগুলোত পরিদর্শণ ও বিকেল ৪ টার দিকে শহীদ স্মৃতি সড়কে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) অফিস কার্যালয়ে সচেতন নাগরিক কমিটি (সনাক), স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যদের সাথে একটি মতবিনিময় সভায় যুক্ত হন টিআইবি’র কনসালটেন্ট (পরামর্শকারী) ফ্রান্স থেকে বাংলাদেশে দুই দিনের সফরে আসা লোরেন্জা ডেলেবাস ও সুইজারল্যান্ড অ্যাম্বাসী প্রতিনিধি সাবিনা ইয়াসমিন লুবনা।

মতবিনিময় সভায় টিআইবি’র বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। এতে টিআইবি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে