১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার... অবশেষে মিন্নি গ্রেপ্তার! (ভিডিও নিউজ) রংপুরের পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত হলেন এরশাদ রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না...

বরিশালে ছাত্রদলের কেন্দ্রীয় নেত্রী গ্রেপ্তার।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

বরিশাল মহানগর ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (০৯ ফেব্রুয়ারি) বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবীতে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে দলীয় কার্যালয়ের পাস থেকে তাকে আটক করা হয়।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জানান, শনিবার বেলা ১১টার দিকে দলীয় কার্যালয়ের সামনে বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টার দিকে বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিনকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

কোতয়ালি থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, নাশকতার একটি মামলায় আফরোজা খানম নাসরিনের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছিলেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে