১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার... অবশেষে মিন্নি গ্রেপ্তার! (ভিডিও নিউজ) রংপুরের পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত হলেন এরশাদ রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না...

বলিউডের পর্দা কাপাতে আসছে শ্রীদেবীর আরেক মেয়ে

  সমকাল নিউজ ২৪

মা শ্রীদেবীর যৌগ্য উত্তরসূরি হিসেবে শুরুতেই নিজেকে প্রমাণ করেছেন জানভি কাপুর। এ বছর মুক্তি পাওয়া আলোচিত ‘ধাড়াক’ সিনেমার মধ্যে দিয়ে তার অভিষেক হয়। বলতেই হয় করণ জোহরের হাত ধরে বি-টাউনে পা রেখেছেন এই অভিনেত্রী।

 

এবার এই প্রযোজক করণ জোহরের হাত ধরে পর্দায় আসছেন শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরও!। নেহা ধুপিয়ার নতুন শো ‘নো ফিল্টার নেহা’-তে ইঙ্গিত দিয়েছেন করণ জোহর।

 

শোয়ের শুরুতেই নেহা করণ জোহরের কাছে জানতে চান, কোন স্টার কিড ২০১৯ সালে বলিউডে আনতে যাচ্ছেন তিনি। এর উত্তরে করণ প্রথমে জাভেদ জাফরির ছেলে মিজানের নাম বলেন। এরপর খুশির প্রসঙ্গ টানেন।

 

করণের ভাষ্য ছিল এমন, ‘মিজান আসলে অসাধারণ একটা ছেলে। সে খুব ভালো ড্যান্সার। তার মধ্যে বড় তারকা হওয়ার লক্ষণ আছে। আর খুশি গর্জিয়াস ও লাভলি। তারা দুজনই ২০১৯ সালে পর্দায় আসবে।’

 

জানা যায়, সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মিজান। অন্যদিকে খুশি কাপুরের বিষয়টি এখনও নিশ্চিত নয়। তবে সে তার ফ্যাশনেবল উপস্থিতি দিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ জনপ্রিয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে