২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বাংলাদেশের বিপক্ষে হারায় আফ্রিদিদের গায়েবি জানাজা (ভিডিও সহ)

  সমকাল নিউজ ২৪

59583

বাংলাদেশের কছে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। দলের এমন শোচনীয় অবস্থা মেনে নিতে পারছেন না দেশটির সমর্থকেরা। পাকিস্তানের বিভিন্ন স্থানে আফ্রিদিদের কুশপুত্তলিকা দাহ করেছেন অনেকেই। অতি উৎসাহী কিছু সমর্থকদের দেখা গেল তারা আফ্রিদির গায়েবি জানাজা পড়ে ফেলেছেন!

ম্যাচ পরবর্তী রিপোর্ট করতে গিয়ে পাকিস্তানি এক রিপোর্টারকে পড়তে হয়েছে অস্বস্তির মধ্যে। উত্তেজিত জনতা যে যার মত ধুয়ে দিচ্ছেন নিজ দেশের ক্রিকেটারদের, এমনকি পাকিস্তানের ক্রিকেটকে।

বাংলাদেশের ইনিংসের ১৯তম ওভারে সামির ২টি নো বল নিয়েও একজন কথা বলেছেন। কোচিং স্টাফদের ব্যঙ্গও করেছেন।

তবে কম যাননা দেশটির সাবেক তারকা ক্রিকেটাররাও। দেশটির সাবেক কিংবদন্তী জাভেদ মিয়াঁদাদ তো বলে দিলেন , আফ্রিদি অধিনায়কত্ব তো দূরের কথা, একাদশে জায়গা পাওয়ার দাবিই রাখে না। তার অভিযোগ পাকিস্তান দলের অনেক খেলোয়াড়ের তো ক্রিকেট খেলার সেন্সই নেই। মাঠে নেমে নিজেদের কী করতে হয় সেটাও তারা জানে না।
সাবেক গতি তারকা শোয়েব আখতার বলেন, ’এভাবে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়াটা খুব হতাশার। বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে হারিয়ে পাকিস্তান ফাইনালে ভারতের সঙ্গী হবে বলেই আমার বিশ্বাস ছিল।’
পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ-উল-হক হারের কারণ হিসেবে ব্যাটসম্যানদের ব্যর্থতাকেই বড় করে দেখছেন। তিনি বলেন, ’আমাদের বোলাররা সেরাটাই দিয়েছে, কিন্তু ব্যাটসম্যানরা কোনও অবদানই রাখতে পারেনি।’

সাঈদ আজমলও আফ্রিদির সমালোচনা করতে ছাড়েননি। সাবেক-বর্তমান তারকাদের মধ্যে তীব্র সমালোচনায় সরব হয়েছেন মোহাম্মদ ইউসুফ, মোহসিন খান, রশিদ লতিফ, সরফরাজ নেওয়াজও। তাদের সকলেরই মত- ব্যাটিংই ডুবিয়েছে পাকিস্তানকে।

পাকিস্তান সর্বশেষ ১০টি টি-টোয়েন্টির ৭টিতেই হার নিয়ে মাঠ ছেড়েছে। যার শেষ চার ম্যাচে টপঅর্ডার ছিল চরমভাবে ব্যর্থ। তীব্র সমালোচনার মাঝে ইতোমধ্যে আফ্রিদির অধিনায়কত্ব ছাড়ার গুঞ্জনও ছড়িয়ে পড়েছে। যদিও পাক দলের মিডিয়া ম্যানেজার আফ্রিদির পদত্যাগের গুজব উড়িয়ে দিয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে