২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সহকর্মীর গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত যশোরের বেনাপোল সীমান্তে ৮ লাখ টাকার ভারতীয় পন্য জব্দ আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে

বাংলাদেশে অফিস ‌‘খুলবে’ ফেসবুক

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে তারা। কয়েক বছরের মধ্যেই বাংলাদেশে প্রতিষ্ঠানটির অফিস চালু করার পরিকল্পনা রয়েছে।

মঙ্গলবার স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফেসবুক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসে ডাক ও টেলিযোগাযোগ মোস্তফা জব্বারের নেতৃত্বাধীন বাংলাদেশী প্রতিনিধি দল। স্থানীয় সময় বেলা দেড়টায় অনুষ্ঠিত ওই বৈঠকে মন্ত্রী ফেসবুক প্রতিনিধিদের বলেন, ফেসবুককে অবশ্যই তার কান্ট্রি অফিস করতে হবে, পয়েন্ট অব কন্টাক্ট বা ফোকাল পয়েন্ট ঠিক করতে হবে।

বার্সেলোনায় এমডব্লিউসি সফরে সরকারি প্রতিনিধি দলে যুক্ত টেলিকম বিশেষজ্ঞ টিআইএম নূরুল কবীর জানান, প্রায় ১ ঘণ্টাব্যাপী ওই বৈঠকে অফিস খোলার বিষয়টির সঙ্গে রেসপন্স টাইমের বিষয়ে জোর দেন মন্ত্রী।

মন্ত্রী উল্লেখ করেন, সরকার কখনও চায় না ইন্টারনেট বন্ধ করতে। বাংলাদেশের ৯৫ ভাগ ইন্টারনেট ব্যবহারকারী মোবাইলে। সেক্ষেত্রে টেলিকম ও রেগুলেটরিকেও এ বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।

নূরুল কবীর জানান, অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে নেয়ার কথা উল্লেখ করে বৈঠকে ফেইসবুক কর্মকর্তারা এটি তাদের দায়িত্বশীল কর্তৃপক্ষকে তারা জানাবে বলে বলেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে