৭ই এপ্রিল, ২০২০ ইং ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনাভাইরাসে বার্সেলোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না...

‘বাংলাদেশ এশিয়া কাপ জিতলে ক্ল্যাশ অফ ক্ল্যান খেলবো না’

  সমকালনিউজ২৪

212749Bangladesh-Vs-India-Cricket-Live-Stream

ঢাকাঃ রবিবার বাংলাদেশ ও ভারতের মধ্যকার এশিয়াকাপের ফাইনাল ম্যাচ। এই ম্যাচকে ঘিরে দেশজুড়ে এখন টান টান উত্তেজনা। একসময়ের এশিয়া কাপের তলানিতে পড়ে থাকা বাংলাদেশ এখন এশিয়া কাপের বড় দাবিদার। ২০১২ সালে এশিয়া কাপের ফাইনালে উঠলেও খুব সামান্যতে হাত ফস্কে যায় শিরোপা। সেই আফসোস এবার মেটানোর পালা। মাঠের খেলাকে কেন্দ্র করে দেশের সোশ্যাল মিডিয়াও বেশ সরগরম। ইতোমধ্যে ফেসবুকে একটি ইভেন্ট খোলা হয়েছে। এই ইভেন্টে বলা হয়েছে ‘বাংলাদেশ এশিয়া কাপ জিতলে’ আপনি করবেন… আর এতেই হুমড়ি খেয়ে পড়েছে দেশের ক্রীড়াপ্রেমি তরুণ ভক্তরা। ইতোমধ্যে এই ইভেন্টে ৫৫ হাজার ভক্ত অংশ নিয়েছেন। জানাচ্ছেন তাঁদের মতামত। তবে এরমধ্যে সবচেয়ে বেশি চোখে পড়ছে ভিডিও গেমসে নিমগ্ন তরুণ-তরুণীরা বলছেন এশিয়া কাপ জিতলে ক্ল্যাশ অফ ক্ল্যান খেলবেন না। উল্লেখ্য, ভিডিও গেইমসে বেশ জনপ্রিয় এই খেলাটি।

শাহনেওয়াজ আবদুল্লাহ প্রিয়ম নামের একজন বলেছেন, এশিয়া কাপ বাংলাদেশ জিতলে তিনি ৫ মাস ক্ল্যাস অফ ক্ল্যান খেলবেন না। লিও আহমেদ নামের আরেকজন ভক্ত জানিয়েছেন বাংলাদেশ শিরোপা জয় করলে তিনি ভালোমতো পড়াশোনা করবেন এবং ক্ল্যাস অফ ক্ল্যান কম খেলবেন। এই ধরনের ইচ্ছা অনেকেই প্রকাশ করেছেন। এছাড়াও শুভ সরকার নামের একজন লিখেছেন, ‘বাংলাদেশ এশিয়া কাপ জিতলে আমি খালি গায়ে মাটিতে গড়াগড়ি করব।’

অদ্ভুত সব ইচ্ছা প্রকাশ পেয়েছে এই ইভেন্টে। কেউ কেউ বলছেন, বাংলাদেশ এশিয়া কাপ জিতলে স্টারপ্লাস দেখা ছেড়ে দেবেন, কেউ বলছেন ভার্সিটিতে ক্লাস ফাঁকি দেবেন না, ঘুম থেকে তাড়াতাড়ি উঠবেন, নফল নামাজ আদায় করবেন ইত্যাদি।

এদিকে রবিবার এশিয়া কাপ ফাইনালকে ঘিরে টিকেটের জন্য হাহাকার শুরু হয়ে গেছে। অনেকেই আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন শেষ পর্যন্ত যদি একটা টিকেটের খোঁজ মেলে। এর বাইরে ১৬ কোটি মানুষের প্রার্থনা শিরোপা যেন বাংলাদেশের ঘরে আসে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে