৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বাকেরগঞ্জে মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন

 বাকেরগঞ্জ প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বাকেরগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল বিকেল ৪টায় বিএমএসএফ’র উপজেলা শাখা কার্যালয়ে কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সর্ব সম্মতিক্রমে দৈনিক বরিশালের আজকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মাসুদ সিকদারকে সভাপতি, দৈনিক শাহনামা পত্রিকার প্রতিনিধি গাজী মোঃ মোশাররফ সাধারন সম্পাদক ও দৈনিক দক্ষিণের খবরের মোঃ রিয়াজ শরীফকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

 

কমিটির অন্যান্যরা হলেন দীপ্ত টিভির ক্যামেরা পার্সন মোঃ আলমগীর হোসেন-সহ-সভাপতি, দৈনিক শাহনামার মোঃ আবু সালেহ-যুগ্ম-সম্পাদক, দপ্তর সম্পাদক-মাসুদুর রহমান মোর্শেদ, প্রচার সম্পাদক মোঃ হানিফ ডাকুয়া, অর্থ বিষয়ক সম্পাদক-মোঃ জসিম উদ্দিন, ক্রিড়া সম্পাদক-মসিউর রহমান প্রিন্স, সাহিত্য সম্পাদক-টিএম শহীদকে ক্রীড়া সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন ইমরান খান সালাম, এস এম নওরোজ হীরা, মোঃ দেলোয়ার হোসেন, রাব্বি মোল্লা, মামুন খান, মাইদুল ইসলাম মামুন, মোঃ বেলাল হোসেন, মেহেদী হাসান, মোঃ আবুল বাসার, মোঃ সোহেল তালুকদার প্রমুখ। কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ’র যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দেয়া হয়। সভায় বক্তারা বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম একটি শক্তিশালী সংগঠন। এ সংগঠন সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য নিরলসভাবে কাজ করে থাকে এবং নির্যাতিত সাংবাদিকসহ সকল দাবি আদায়ের জন্য এ ফোরাম কাজ করে থাকে।

 

এছাড়াও কালো তথ্য প্রযুক্তি আইনের সংশোধনের জন্য বিএমএসএফ আন্দোলন করে যাচ্ছে। বাকেরগঞ্জ উপজেলার সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সভায় অনুরোধ জানান বক্তারা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে