২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ই’য়াবা সহ আটক-১ মহাদেবপুর-ছাতড়া সড়ক খানাখন্দে ভরা; দূর্ভোগ চরমে বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সাংবাদিক ইকবাল হোসেনের শ্বশুরের ইন্তেকালে শোক প্রকাশ দুর্গাপুরে মা সমাবেশ

বাগমারায় অবসর ও মৃত্যুবরণকারী শিক্ষকদের মাঝে চেক বিতরণ

 বাগমারা(রাজশাহ)সংবাদদাতা: সমকাল নিউজ ২৪

বাগমারায় মাধ্যমিক পর্যায়ের অবসর ও মৃত্যুবরণকারী শিক্ষক কর্মচারীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে ভবানীগঞ্জের ব্র্যাক মোড়স্থ বাগমারা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি কার্যালয়ে অনুষ্ঠানিক ভাবে এসব শিক্ষক কর্মচারীর হাতে চেক বিতরণ করা হয়।

বাগমারা উপজেলা মাধ্যমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি প্রধান শিক্ষক আসাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ও প্রধান অতিথি স্থানীয় সাংসদ ইঞ্জি এনামুল হকের প্রতিনিধি হিসাবে উপস্থিত থেকে শিক্ষকদের মাঝে চেক বিতরন করেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক। কাঁঠালবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাগমারা শিক্ষক কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যাণ্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, আমীর আলী, আবদুল জব্বার, আক্কাস আলী সদন, বকুল খরাদী। বক্তরা ব্র্যাক মোড়স্থ শিক্ষক কল্যান সমিতির কার্যালয় নির্মানে স্থানীয় সাংসদ ইঞ্জি এনামুল হক ও বৈলসিংহ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এবং বাগমারা শিক্ষক কল্যান সমিতির সাধারন সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন বিশেষ অবদান রাখায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। শেষে কল্যান তহবিল থেকে ৯ জন শিক্ষককে ৯ লক্ষ, ২ জন কেরানীকে ৮০ হাজার করে, ৩ জন অফিস সহকারিকে ৩৫ হাজার টাকা করে মোট ১০ লক্ষ ৮৫ হাজার টাকার চেক বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে