১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার পাথরঘাটা দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০ আত্রাইয়ে ৫দফা দাবিতে ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের... বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন

বাগেরহাটে এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্ধোধন।

 এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি। সমকালনিউজ২৪

বাগেরহাট মোরেলগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ে বুধবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্ধোধন করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র এ্যাড.মনিরুল হক তালুকদার সকালে জাতীয় পতাকা উত্তোলন ও শপথ গ্রহন, হাউজ পরিদর্শন, মার্চ পাস্ট ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্ধোধন করেন।

 

উদ্ধোধনী অনুষ্ঠান অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন এসএম কলেজের প্রতিষ্ঠাতা সদস্য তালুকদার আব্দুল খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন মনি, হারুন অর রশিদ, শহিদুল ইসলাম খান, মাইনুল ইসলাম মিঠু, মো. মানিকুজ্জামান, সাজেদা আক্তারী, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সাধারণ মশিউর রহমান মাসুম, সহ-সভাপতি শামীম আহসান মল্লিক, সাবেক সম্পাদক হেমায়েত হোসেন হিমু প্রমুখ। অলিম্পিক পতাকা উত্তোলন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক হাওলাদার।

 

উদ্ধোধনী বক্তব্যে সভাপতি এ্যাড.মনিরুল হক তালুকদার বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধূলা শিক্ষার্থীদের জন্য একটি অপরিহার্য বিষয়। শরীর ও মন সুস্থ রাখতে পড়াশুনার সাথে খেলাধূলা বিকল্প নেই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে