১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

বাঘ আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছেন তালতলী বাসি তালতলী

 মোঃআসাদুজ্জামান,বরগুনা/ সমকালনিউজ২৪

বরগুনার তালতলীর নিদ্রা বাজারে বাঘের অত্যাচারে অতিষ্ট হয়ে আতংকিত হয়ে পড়েছে মানুষ। বাঘের আক্রমন থেকে রক্ষা পেতে রাত জেগে পাহারা দিচ্ছে গ্রামের মানুষ। বাঘটি গৃহপালিত পশু খেয়ে বেড়াচ্ছে এমন আতংক ছড়িয়ে পড়েছে বর্তমানে আতংকে গ্রামের লোকজন সন্ধ্যার পর বাড়ী থেকে বের হচ্ছে না। সমস্যা নিরশনে সকলের সহযোগীতা কামনা করছেন গ্রামবাসী।

উল্লেখ্য ১৫ মে বুধবার রাত ১টায় মরা নিদ্রা প্রাইমারি স্কুলের সামনে লালমিয়া ফরাজীর একটি দুই বছরের বাছুর, বাঘ আক্রমণ করে অর্ধেক খেয়ে ফেলে। এরপরই এলাকায় আতংক বিরাজ করছে। এ ঘটনায় স্থানীয়রা রাতে টর্চ লাইট ও লাঠি সোটা নিয়ে বের হলে তারা চার হাত লম্ভা আকৃতির বাঘের মত দেখতে পায় । এমতাবস্থায় ওই এলাকায় বিরাজ করছে চরম আতংক।

এ বিষয়ে তালতলী উপজেলা রেঞ্জ অফিসার নয়ন মিস্ত্রি বলেন ঘটনার সংবাদ পেয়ে আমারা সেখানে গিয়েছি তবে ঘূর্ণিঝড় ফণীর পর থেকে এমন খবর আসছে হয়তোবা সুন্দর বন থেকে কোনা বাঘের ছানা ভাসতে ভাসতে আসতে পারে বিষয়টি আমার উর্ধতন কর্মকর্তাকে জানিয়েছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে