১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সহজে ভেঙে পড়েন না জাহানারা বাংলাদেশ বেতারে কাল থেকে প্রাথমিকের ক্লাস শুরু যেসব আচরণে বুঝবেন সে আপনার প্রেমে পড়েছে দুর্গাপুরে ১বছর ধরে পাগলকে ভাত খাওয়াচ্ছেন এক চা দোকানী... রাজাপুরে বিপুল পরিমান ই’য়াবাসহ আটক-২, মোটরসাইকেল জব্দ

বাদ নয়, নিজেই মন্ত্রিত্ব নেননি নাহিদ!

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

মন্ত্রিসভায় নতুনদের জায়গা করে দিতে নিজ থেকেই দায়িত্ব নেননি বলে জানিয়েছেন সদ্য বিদায়ী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, আমাকে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছিলেন প্রধানমন্ত্রী। আমি সততার সঙ্গে তা পালনের চেষ্টা করেছি।

 

সোমবার (০৭ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিদায় অনুষ্ঠানে এ কথা বলেন নুরুল ইসলাম নাহিদ।

 

তিনি বলেন, আমার সময়েই দেশের শিক্ষার মান বিশ্বে একটা কাঙ্ক্ষিত অবস্থানে গিয়ে পৌঁছেছে। বছরের প্রথম দিনে ছাত্রছাত্রীদের হাতে বই পৌঁছে দিতে পেরেছি আমরা। এটা একটি অনন্য সাফল্য।

 

এদিকে সোমবার বিকেলে বঙ্গভবনে শপথ নেয় নতুন মন্ত্রিসভা। সেখানে স্থান হয়নি টানা দুই মেয়াদে শিক্ষামন্ত্রীর দায়িত্ব পালন করা নুরুল ইসলাম নাহিদের। তিনিসহ পুরোনো মন্ত্রিসভার বেশ কয়েকজন হেভিওয়েট সদস্যসহ মোট ৩৬ জন জায়গা পাননি এই মন্ত্রিসভায়।

 

এদিন বেলা ১১টার দিকে সচিবালয়ে নিজ দপ্তরে আসেন নাহিদ। ১২টার দিকে মন্ত্রণালয়ের কর্মকর্তারা-কর্মচারীদের পক্ষ থেকে তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এরপর তিনি সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে