২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

বানারীপাড়ায় এমপি শাহে আলমের ৬৭ তম জন্মদিন উদযাপন

 রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বানারীপাড়ায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের ৬৭তম জন্মদিন উদযাপিত হয়েছে।

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডুর সভাপতিত্বে কেক কেটে এ জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, সদস্য অধ্যাপক জাকির হোসেন, বানারীপাড়া প্রেস ক্লাবের সভাপতি রাহাদ সুমন, ডিএসবির সাব-ইন্সপেক্টর (এসআই) মোশারেফ হোসেন, আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক, সড়ক ও জনপথের (সওজ) সাবেক কর্মকর্তা মো. ইউসুফ, ব্যাংকার জাহাঙ্গীর হোসেন দুলাল, বরিশাল জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন বিপ্লব, বানারীপাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি কেএম সফিকুল আলম জুয়েল, প্রভাষক মামুন আহমেদ ও স্বপন মাঝি, সাধারণ সম্পাদক সুজন মোল্লা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হায়দার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মু. মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন, বর্তমান সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, যুবলীগ নেতা মহসিন রেজা ও তপু খান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির খান, বাইশারী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান বালী, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন অর রশীদ, ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী ও মনির হোসেন, ব্যবসায়ী দুলাল হোসেন ও ত্রিনাথ পোদ্দার প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংসদ সদস্য মো. শাহে আলমের সুস্থ, সুন্দর এবং সুদীর্ঘ জীবন কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে