১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

বানারীপাড়ায় কিশোর কাওসার হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

 মো. সুজন মোল্লা,বানারীপাড়া সমকাল নিউজ ২৪

বানারীপাড়া পৌর শহরের ৮নং ওয়ার্ডের রায়েরহাটে ইজিবাইক চালক কিশোর কাওসারের হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বানারীপাড়ার রায়েরহাট-কুড়িয়ানা সড়কের ইজিবাইক চালকরা এ মানববন্ধনের আয়োজন করে। মঙ্গলবার বেলা ১১ টায় রায়েরহাট ও কুড়িয়ানায় দুটি মানববন্ধনে বক্তৃতা করেন মহসীন মল্লিক, রুবেল মল্লিক, মো. ইমরুল ইসলাম, রমজান আলী, মো. রাকিব হোসেন, মো. রাজিব প্রমুখ।

উল্লেখ্য গত ২২ মার্চ বুধবার দুপুরে কুড়িয়ানার ভদ্রাংক আশ্রমে কীর্ত্তন অনুষ্ঠান থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে সন্ত্রাসীরা কাওসারকে ইজিবাইকসহ অপহরন করে। ওই দিন সন্ধ্যায় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রায়পুর এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নলছিটি থানার ওসি মো. সাখাওয়াৎ হোসেন জানান তদন্তে বেশ অগ্রগতি হয়েছে। অচিরেই হত্যাকারীদের চিহ্নিত করা সম্ভব হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে