১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধ স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম

 মো. সুজন মোল্লা,বানারীপাড়া// সমকাল নিউজ ২৪

বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যপারে আহত আসমা বেগম বাদী হয়ে চাখারের মহুরী হাবিবুর রহমান সান্টু সরদার,তার বাবা আ. আজিজ সরদার,ছেলে সাকিব,ভাইয়ের ছেলে হাসান,চাচা আ. হাকিম ও আ.লতিফ এবং ইউপি সদস্য মুনসুর আলীর ছেলে সোহাগকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের শাখারিয়া গ্রামে ৭ শতকের কিছু বেশী সম্পত্তি নিয়ে চাখারের মহুরী হাবিবুর রহমান সান্টুর সঙ্গে মাদারকাঠি গ্রামের আসমা বেগমের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

ওই বিরোধের জের ধরে বুধবার সকালে আসমা বেগমের স্বামী মো. বাবুল হাওলাদারকে শাখারিয়া গ্রামে ওই সম্পত্তির কাছে পেয়ে আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে বেদম মারধর করে। আহত স্বামীকে উদ্ধার করে আসমা বেগম সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুর কাছে নিয়ে গিয়ে এর বিচার দাবী করেন। ওই ইউপি চেয়ারম্যান আসামীদের ডেকে আহত বাবুলের কাছে ক্ষমা প্রার্থণা করিয়ে সম্পত্তি যেভাবে আছে সেভাবে থাকবে ঈদুল ফিতরের এক সপ্তাহ পরে তিনি দু’পক্ষকে নিয়ে বসে এর ফয়সালা করে দেবেন বলে তাদের জানিয়ে দেন কিন্তু ওই দিন সন্ধ্যায় নিজ বাসা সংলগ্ন চাখারের কবুতর হাটের ব্রিজের ওপর আসামীরা বাবুল হাওলাদারের ওপর দ্বিতীয় দফা হামলা চালালে তাকে রক্ষা করতে এলে আসমা বেগমকেও মারধর করা হয়।

স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করেন। প্রসঙ্গত এর আগেও দু’বার উল্লেখিত আসামীরা আসমা বেগম ও তার মেজ ভাইয়ের স্ত্রী রোকসনা বেগমকে মারধর করেছিলো।

এদিকে থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যায় আসামী মহুরী হাবিবুর রহমান,তার তিন চাচা ও চাচাতো ভাইকে এবং বাদী আসমা বেগমকে থানায় ডেকে আনেন। এসময় তিনি বাদীর কাছে মামলা এজাহার করবেন কিনা জানতে চ্ইালে সে মামলা এজাহার করতে চান বলে তাকে জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে