১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

বানারীপাড়ায় নেতাদের মুক্তির দাবীতে বিভিন্ন কলেজে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

 সুজন মোল্লা,বানারীপাড়া, সমকাল নিউজ ২৪

বানারীপাড়ায় উপজেলা ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের নেতাদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও আটককৃত নেতাদের মুক্তির দাবীতে উপজেলার বিভিন্ন কলেজ শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন। গতকাল (৯ জুলাই) সকালে বানারীপাড়া ডিগ্রী কলেজ ও চাখার সরকারি ফজলুল হক কলেজ’র ছাত্রলীগের নেতৃবৃন্দ এ কর্মসূচি পালন করেন।

চাখারের মানববন্ধন উত্তর বিক্ষোভ সমাবেশ বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মমিনুল কবির মিঠুনের সভাপত্বিতে অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাড়াও সাধারণ শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,চাখার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান,আলফি সানি রাকিব,কলেজ ছাত্রলীগ নেতা ফাহাদ আরমান,হাদিস,পারভেজ,ইমন,সজল ও নাজমুল।

বানারীপাড়া ডিগী কলেজ শাখা ছাত্রলীগের নেতা রাব্বি হাসান শুভ, মিরাজ মোল্লা,হিমেল কুন্ডু,শুভ সিকদার,রমজানুল ইসলাম সবুজ ও ইসমাইল।

বক্তারা বিক্ষোভ সমাবেশে বলেন, গত রমজান মাসের শেষের দিকে বানারীপাড়া পৌর শহরে মাদক বিক্রি করতে এসে বাপ্পী নামের এক মাদক ব্যবসায়ী জনতার হাতে ধরা পরে। পরে জনতা গণধোলাই দিয়ে তাকে প্রশাসনের হাতে ধরিয়ে দেয়। এ ঘটনার কিছুদিন পরে মাদক ব্যবসায়ী বাপ্পী বানারীপাড়ার আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করার প্রয়াসে লিপ্ত থাকা একটি প্রæপের প্ররোচনায় উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে।

ওই মামলায় আটক হয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক সুমম রায় সুমন বর্তমানে জামিনে রয়েছে। অপর আটককৃত পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সাধারণ সম্পাদক সজল চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সুমন হক,যুবলীগ নেতা নুরুল ইসলামকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেয়া না হলে আরও কঠিন আন্দোলন’র ডাক দেয়ারও কথা বলেন তারা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে