২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

বানারীপাড়ায় নৌকার দাবীদার নন্দিতরা ….

 মো. সুজন মোল্লা বানারীপাড়া প্রতিনিধি সমকালনিউজ২৪

এ বছরের ফেব্রুয়ারীতে তফসিল ও মার্চে নির্বাচন। বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে এমন ঘোষনা আসার পরপরই বানারীপাড়ায় মাঠে নেমে পড়েন নন্দিত নেতারা। উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হওয়ার দৌঁড়ে নন্দিত জননেতারা যার যার জায়গা থেকে লবিং তদবির চালিয়ে যাচ্ছেন নৌকার মুকুট মাথায় পড়ার প্রত্যাশায়।

এই দৌঁড়ে এ উপজেলায় এগিয়ে রয়েছেন যারা তাদের মধ্যে উল্লেখযোগ্য বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মাহামুদ হোসেন মাখন,সাধারণ সম্পাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা ও সাবেক উদয়াকাঠি ইউপির চেয়ারম্যান মামুন-অর-রশিদ স্বপন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার। এমনই আভাস পাওয়া গেছে সরকার দলীয় একটি নির্ভরযোগ্য সূত্র থেকে।

তবে শেষ পর্যন্ত এই ৬ জন প্রার্থীর মধ্য থেকে বর্তমান চেয়ারম্যানই স্বাধীনতার প্রতীক নৌকায় চড়ছেন বলেও ওই সূত্র থেকে জানা গেছে। এদিকে অন্য প্রার্থীরা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে আছেন।

ওই সকল প্রার্থীদের বিশেষ সমর্থীত একটি সূত্র থেকে জানা গেছে তাদের প্রিয় নেত্রী মানবতার মা শেখ হাসিনা যাকেই লাল-সবুজ পতাকা ও মানচিত্র রক্ষার একমাত্র প্রতীক নৌকা দিবেন তার পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করেই তারা ঘরে ফিরবেন পাশাপাশি দৃঢ় প্রত্যয় নিয়েই তারা দেশ রক্ষায় কাজেও এগিয়ে যাবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে