২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

বানারীপাড়ায় পঞ্চম শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

 মো. সুজন মোল্লা,বানারীপাড়া সমকালনিউজ২৪

বানারীপাড়ায় পঞ্চম শ্রেণির ছাত্রী স্বর্ণা (১০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুড়ারবাড়ি গ্রামের জিয়াউল হক বেপারীর মেয়ে।

১২ এপ্রিল শুক্রবার দুপুরে ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে বানারীপাড়া থানা পুুলিশ। জানাগেছে, শুক্রবার দুপুরে সে নিজ ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে আঁড়ার সাথে ঝুলতে দেখে পুলিশে খবর দিলে বানারীপাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই গাজী ওহিদ সেখানে গিয়ে লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসেন।

এসআই গাজী ওহিদ জানান,ওই ছাত্রীর গলায় ফাঁস’র দাগ ছাড়া শরীরের অন্য কোথায়ও কোন রকম জখম এবং ধর্ষনের কোন আলামত পাওয়া যায়নি। এবিষয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম শান্তর কাছে জানতে চাইলে তিনি বলেন,শুনেছি অনেকদিন পর্যন্তই স্বর্ণার ব্রেইন ঠিক ছিলোনা এবং যে সময়ে সে আত্মহত্যা করেছে তখন তার বাবা-মা কেউই বাড়িতে ছিলোনা।

শনিবার ১৩ এপ্রিল স্বর্ণার লাশ ময়না তদন্ত করার জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের মর্গে পাঠানো হয়েছে। স্বর্ণার আত্মহত্যার বিষয়ে বানারীপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে থানা সূত্রে জানাগেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে