১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

বানারীপাড়ায় বাইশারী কলেজের প্রভাষক খান মো. আল-আমিন বরখাস্ত

 বানারীপাড়া প্রতিনিধি সমকাল নিউজ ২৪

বানারীপাড়ায় আর্থিক কেলেঙ্কারীর অভিযোগে বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক খান মো. আল-আমিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এর আগে শ্রেণী কক্ষে ল্যাপটপে শিক্ষার্থীদের পর্ণো ছবি দেখানোর অভিযোগ তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিলো। কলেজের ৫/৬ জন শিক্ষক অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলের কাছে লিখিত অভিযোগ করেন নিযোগের সময় ও বিল করে দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে প্রভাষক খান মো. আল-আমিন তৎকালীণ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার নাম করে কয়েক লাখ টাকা উৎকোচ নেন।

এছাড়াও কয়েকজন শিক্ষার্থী অভিযোগ করেন বদলী সংক্রান্ত বিষয়ে প্রভাষক খান মো. আল-আমিন তাদের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা নিয়েছেন। শিক্ষার্থী ও শিক্ষকদের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে ৮ মে কলেজের গর্ভনিং বডির সভায় অভিযুক্ত প্রভাষক খান মো. আল-আমিনকে সাময়িক বরখাস্ত করা হয়।

একই সভায় এ ব্যপারে কলেজের শিক্ষানুরাগী সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম ইকবালকে প্রধান করেন ৫ সদস্যের তদন্ত কমিটিও গঠন করা হয়।

এ ব্যপারে অভিযুক্ত প্রভাষক খান মো. আল-আমিন বলেন আমি কলেজের প্রিন্সিপাল কিংবা নিয়োগ কর্তৃপক্ষও নই, ষড়যন্ত্রমূলক ভাবে আমার বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।

এ প্রসঙ্গে বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের গর্ভনিং বডির নব নির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক বলেন দুষ্ট ও অসৎ প্রকৃতির কাউকে ছাড় দেওয়া হবেনা। তদন্তে অভিযোগ প্রমানিত হলে প্রভাষক খান মো. আল-আমিনকে স্থায়ী ভাবে বরখাস্ত করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে