২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

বানারীপাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ গুরুতর আহত-২ স্কুল শিক্ষার্থী।

 সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি সমকালনিউজ২৪

বানারীপাড়ায় ইস্রাফিল হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে বলে জানা গেছে। ৫ মার্চ মঙ্গলবার বিকেলে উপজেলার বিশারকান্দি ইউনিয়নে অবৈধ ব্যাটারি চালিত অটো গাড়ির চাকা ভেঙ্গে এ দূর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. সাইফুল ইসলাম শান্ত জানান,পদ্মাবুনিয়া বাজার থেকে অটো গাড়িটি ছেড়ে চৌমোহনা বাজারের দিকে আসতেছিলো।

পথিমধ্যে বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের দক্ষিণ পাশের জাইকা ব্রিজের এপ্রোচ সড়ক দিয়ে উঠতে গিয়ে গাড়িটির সামনের চাকা ঙেঙ্গে ড্রাইভারের ডানপাশে বসে থাকা নাজিরপুর থানার মো. ই¯্রাফিল হাওলাদারের গায়ের ওপরে গাড়িটি উঠে গেলে ঘটনা স্থলেই সে মৃত্যু বরণ করেন। এতে চৌমোহনা মাধ্যমিক বিদ্যালয়ের সুমি ও সুমনা নামের সপ্তম শ্রেণির দুই জন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে উদ্ধার করে চৌমোহনা বাজারের এলএম এফ ডা.মনতোষ’র কাছে নিয়ে আসলে শিক্ষার্থীদের অবস্থা গুরুতর দেখে তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মহাবিদ্যালয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিুলুর রহমান জানান,নিহতের পরিবার’র পক্ষ থেকে কোন প্রকার আপত্তি ও অভিযোগ না করতে চাওয়ায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে একটি বিশেষ সূত্রে জানা গেছে শিয়ালকাঠি থেকে বিশারকান্দির চৌমোহনা বাজার পর্যন্ত এবং ওই ইউনিয়নের কয়েকটি এলাকা থেকে প্রতিনিয়িত যতগুলো বিভিন্ন ধরণের গাড়ি চলাচল করে তার কোনটিরই কোন প্রকার রুট পারমিট নেই। এমনকি বেশির ভাগ গাড়ির ড্রাইভারেদের নেই কোন লাইসেন্স।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে