১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

বান্দরবানে দেশের উচ্চতম ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত।

 রিমন পালিত বান্দরবান প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বান্দরবানের রুমা উপজেলার বগালেকে দেশের উচ্চতম ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে।

 

কম্পাস ৩৬০ডিগ্রি এডভেঞ্চার ক্লাব ও সেনাবাহিনীর যৌথ আয়োজনে এই ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার সকাল ৭টায় বগালেক সেনা ক্যাম্পের সামনে থেকে শুরু করে এ্যাথলেটরা পাহাড়ের বিভিন্ন দুর্গম পথ পাড়ি দিয়ে কেউক্রাডং প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ করে।

 

আয়োজকরা জানায়, প্রথমবারেরমত বান্দরবানের রুমা উপজেলার বগালেক থেকে কেউক্রাডং পর্যন্ত ২১কি:মি দীর্ঘ পাহাড়ী পথে এই ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত হয়। এ ট্রেইল ম্যারাথনে দেশের বিভিন্ন প্রান্তের মোট ৪২জন এ্যাথলেটার অংশ নেয়। এদের মধ্যে ৯জন নারী। ট্রেইল ম্যারাথনে ২ঘন্টা ১২মিনিট সময় নিয়ে প্রথম হয় তাম্মাত বিল খয়ের। ২ঘন্টা ২১মিনিটে ২য় হয় সাজ্জাদ হোসেন ও ২ঘন্টা ৩০মিনিটে তৃতীয় হয় সজীব আহম্মদ।

 

এসময় ট্রেইল ম্যারাথনে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন রুমা ২৭বেঙ্গলের জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ শাহ নেওয়াজ (এসইউপি, পিএসসি)।

 

এসময় আরো উপস্থিত ছিলেন লে: জাহিদ হাসান, বগালেক সেনা ক্যাম্প কমান্ডার মোঃ নজরুল ইসলাম, কম্পাস ৩৬০ডিগ্রি এডভেঞ্চার ক্লাবের প্রতিষ্ঠাতা প্রধান মোঃ ইমতিয়াজ।রুমা ২৭বেঙ্গলের জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ শাহ নেওয়াজ (এসইউপি, পিএসসি)

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বান্দরবান বিভাগের সর্বশেষ
বান্দরবান বিভাগের আলোচিত
ওপরে