১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুরের ১৫৯ তম আবির্ভাব উৎসব উদ্যযাপিত।

 রিমন পালিত / বান্দরবান প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বান্দরবানে সনাতনী সম্প্রদায়ের অন্যতম শ্রী শ্রী রাম ঠাকুরের ১৫৯ তম আবির্ভাব স্মরন উৎসব নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে । ১৬ ফেব্রুয়ারি শনিবার রামঠাকুরের আর্বিভাব উপলক্ষে দিন ব্যাপী রাম ঠাকুর সেবক সংঘের উদ্যোগে হাফেজ ঘোনা মন্দির প্রাঙ্গনে এই স্মরন উৎসব পালন করা হয় । আবির্ভাব উৎসব উদ্যযাপন কমিটির সভাপতি উজ¦ল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উৎসব উদ্যযাপন কমিটির সাধারন সম্পাদক সুপাল দাশ ,অর্থ সম্পাদক নোবেল দাশ সহ আরো অনেকে। শনিবার সকালে প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে উৎসব শুরু হয় এর পর ঠাকুরের চিএপঠ স্থাপন, প্রান প্রতিষ্ঠা ,গীর্তা পাঠ,ধমীয় সঙ্গীত পরিবেশন, আনন্দ বাজারে মহা প্রসাদ বিতরন সহ চলে নানা ধর্মীয় অনুষ্ঠান ।
এদিকে শ্রী শ্রী রাম ঠাকুরের ১৫৯ তম আর্বিভাব উৎসব উপলক্ষে উৎসবস্থলে জেলা ও উপজেলার বিভিন্ন স্থান থেকে সনাতনী ভক্তদের আগমন ঘটে । সন্ধ্যায় গুরুপূজা ভোগারতির মধ্য দিয়ে দিনব্যাপী উৎসবের সমাপ্তি হবে ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে