২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বাবার জন্য দোয়া চাইলেন আলিফ আলাউদ্দীন

  সমকাল নিউজ ২৪
বাবার জন্য দোয়া চাইলেন আলিফ আলাউদ্দীন

কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। তার জন্য দোয়া চেয়েছেন মেয়ে আলিফ আলাউদ্দীন।

 

শনিবার বিকেলে ফেসবুকে তিনি লিখেছেন, বাবার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত নয়। আমি আন্তরিকভাবে দুঃখিত সবার ইনবক্স মেসেজের উত্তর দিতে পারছি না। আমাদের গোপনীয়তাকে সম্মান করুন। আমার বাবার বর্তমান অবস্থা জানার জন্য প্রতিযোগিতায় নামবেন না। বাবার শারীরিক অবস্থা আশংকামুক্ত নয়, তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। সবাই দোয়া করেন।

 

আলাউদ্দীন আলী অনেক দিন ধরেই ফুসফুস ক্যান্সারসহ বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন। মাঝে কিছুটা সুস্থ হয়ে গানেও ফিরেছিলেন তিনি। সম্প্রতি আবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। ডা. আশীষ জানান, আলাউদ্দীন আলীর রক্তে কার্বন-ডাই অক্সাইডের মাত্রা বাড়ছে। রক্তচাপও বেশি। এমন অবস্থায় তার হৃৎস্পন্দন বন্ধ হয়ে যায়। দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর কিছু সময়ের মধ্যেই তার হৃৎস্পন্দন ফিরে আসে।

 

আরও পড়ুনঃ গরীব ও অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ।

 

আলাউদ্দীন আলী ‘গোলাপী এখন ট্রেনে’ ছবির জন্য ১৯৭৯ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার সুর করা ও পরিচালনায় অসংখ্য কালজয়ী গান রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে