২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

বাবার জানাযায় অংশ নিয়ে যা বললেন ছেলে দিগন্ত

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
বাবার জানাযায় অংশ নিয়ে যা বললেন ছেলে দিগন্ত

সারাজীবন অভিনয় দিয়ে মানুষকে হাসিয়েছেন, মুগ্ধ করেছেন গান গেয়েও। সেই হাসির নায়ক টেলি সামাদ শেষ বিদায় নিলেন সবাইকে কাঁদিয়ে।

টেলি সামাদের ছেলে দিগন্ত বলেছেন, ফকির থেকে প্রধানমন্ত্রী পর্যন্ত সবাই বাবাকে এক নামে চিনতেন। তিনি কখনো কারো সাথে খারাপ ব্যবহার করেননি কাউকে কষ্ট দেননি।তিনি যদি তার অভিনয় কথা বা কৌতুকের মাধ্যমে কাউকে কষ্ট দিয়ে থাকেন তার জন্য আমি সকলের নিকট ক্ষমা চাচ্ছি।

আজ রবিবার বিএফডিসিতে টেলি সামাদের চতুর্থ জানাযায় অংশ নিতে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাবা সবসময় হাসিখুশি থাকতেন সবাইকে বিভিন্ন কথা দিয়ে হাসাতেন। আজ দেশ থেকে যদি হাসি উঠে যায় তাহলে দুঃখ চলে আসবে সবাই কাঁদবে।
এফডিসিতে জানাযা

দিগন্ত আরো বলেন, বাবা কখনো চাননি মানুষ দুঃখ পাক, কষ্ট পাক, কাঁদুক। তার কাজ ছিল সবাইকে খুশি করা। রাষ্ট্র যাতে সকল মানুষকে হাসিখুশি রাখার জন্য যাবতীয় সকল কর্মসূচি গ্রহণ করেন সেই আহবানও জানান তিনি।
তিনি বলেন, তিনি বাংলাদেশের সমস্ত মানুষের হৃদয়ে আছেন তাকে আপনারা যেমন ভালোবাসতেন তিনি ও সবাইকে তেমনি ভালোবাসতেন।

উল্লেখ্য, গতকাল বেলা ১১ টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে গতকাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টেলি সামাদ। অনেক দিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন ৭৯ বছর বয়সী এই অভিনেতা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে