২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেফতারের নির্দেশ... রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি... স্বামীর খুনীর সঙ্গে স্ত্রীর ফুল হাতে ছবি ভাইরাল! বরগুনায় রিফাত হত্যা মামলায় গ্রেফতার – ১ কলারোয়া থানা পুলিশের অভিযানে ছয় ব্যক্তি আটক।

বাবা-মায়ের কাছে ফিরতে চায় লিটন

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের একটি বাজার থেকে লিটন (১৫) নামে এক কিশোরকে পাওয়া গেছে।

বুধবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কাচকালী বাজারে গভীর রাতে ঘুরাফেরা করতে দেখলে ওই ওয়ার্ডের ইউপি সদস্য ইউসুফ আলী কিশোর লিটনকে বাড়ীতে আশ্রয় দেয় এবং বৃহস্পতিবার দুপুরে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়।

কিশোর লিটন তার বাবার নাম আক্কাস আলী, তার চাচার নাম বাবুল, কাবুল, তার দাদার নাম তুফান, দাদীর নাম জাহান এটুকুই বলতে পারছে। ঠিকানার কথা শুধু রাজশাহী চাপাই বলছে। এছাড়া অন্যকিছু পরিস্কার বলতে পারছে না এই কিশোর।

কিশোর লিটনের সাথে দীর্ঘক্ষণ কথা বলে জানা গেছে, গত ১০ দিন আগে পরিবারের লোকজনের সাথে অভিমান করে কোন এক ষ্টেশন থেকে রেলযোগে ঢাকায় যায়। সেখানে ১০ দিন ছিল। সেখান থেকে রেলযোগে পুনরায় বাড়ীতে ফেরার জন্য উঠলে সেই রেল তাকে ঠাকুরগাঁও রোড ষ্টেশনে নামিয়ে দেয়। সেখান থেকে প্রায় ২৫ কিলোমিটার হেটে মঙ্গলবার সন্ধ্যায় কাচকালী বাজারে আসে লিটন। প্রথম দিন বাজারেই রাত কাটিয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, লিটনের সাথে কথা বলেছি। প্রতিটি থানায় বার্তা পাঠানো হয়েছে। ঠিকানাসহ পরিবারের লোকজনের সঠিক সন্ধ্যান পাওয়া গেলে লিটনকে হস্তান্তর করা হবে। আপাতত সে ইউপি সদস্যের বাড়ীতে থাকবে, তার জিম্মায় দেয়া হয়েছে লিটনকে।

ভানোর ইউনিয়নের ইউপি সদস্য ইউসুফ আলী বলেন, ছেলেটি তার পরিবারের কাছে ফিরে যাক। আমি তাকে পরিবারের কাছে তুলে দিতে চাই। ছেলেটির ছবি দেখে কেউ চিনতে পারলে ০১৭৬০৫৭৮১৮৭ (ইউসুফ মেম্বার) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে