২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৪৩ মৃত্যু ৩ সিংড়ায় ২৮ টাকা দরে গম সংগ্রহ শুরু শাহজাদপুরে খাজনার নামে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে... পূর্ব শত্রুতার জের ধরে বরগুনায় বসতবাড়ী ভাংচুর ও লুটপাট... সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নি”হত-১

বামনায় কিশোরীকে তিন দিন আটকে রেখে ধ’র্ষণের অভিযোগ

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে তিন দিন আটকে রেখে ধ’র্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত ধ’র্ষক খলিল আকন্দ (৩২) পলাতক রয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে এবিষয়ে ভুক্তভোগী কিশোরীর মা সুষ্ঠ বিচারের দাবীতে বামনা উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।

বামনা উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকার এ বিষয়ে আগামীকাল বুধবার অভিযুক্ত ধ’র্ষক ও কিশোরীকে তার দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। অপরদিকে কিশোরী নিখোঁজ হওয়ার পর কিশোরীর মা বামনা থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছিলেন।

স্থানীয় সূত্রে যানা যায়, বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের এক নং ওয়ার্ডের আলতাফ আকনের ছেলে খলিল আকন (৩২) পার্শবর্তী রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের ১০ম শ্রেনীতে মাদ্রাসায় পড়ুয়া এক ছাত্রীকে তিন দিন আগে নিয়ে পালিয়ে যায়। পরে কিশোরীর মা তার মেয়েকে অনেক খোঁজা- খুঁজি করে না পেয়ে বামনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত ধর্ষকের বাড়ি গিয়ে চাপ প্রয়োগ করলে ধর্ষকের পরিবার গত সোমবার ধর্ষিতা কিশোরীকে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম স্বপনের মাধ্যমে তার পরিবারের হাতে ফিরিয়ে দেন।

এতে কিশোরীর অসহায় পরিবার ধর্ষনের বিচার না পাওয়ায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর মঙ্গলবার একটি লিখিত আবেদন করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম স্বপন বলেন,কিশোরী মেয়ে আমাকে বলেছে তাকে একাধিক বার ধ’র্ষণ করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিবেক সরকার বলেন,এ ধ’র্ষনের বিষয়ে একটি লিখিত অভিযোগ আমি পেয়েছি।

তিনি আরও বলেন, এ বিষয়ে আমি তাদের দুই পক্ষকে ডেকেছি। আগামী দুই এক দিনের ভিতরে জানা যাবে। আসলে ঘটনা কি হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
অপরাধ বিভাগের সর্বশেষ
ওপরে