২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে উঠেছে

 মোঃ আসাদুজ্জামান, বরগুনা অফিস সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিযদ নির্বাচনকে সামনে রেখে প্রতিক বরাদ্ধের পর পরই বামনায় আসনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা এলাকায় খুব জোড়ে সোড়ে প্রচার প্রচারনা এবং গণসংযোগ শুরু করেছেন। আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে বরগুনার বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে উঠেছে।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঘনিয়ে আসছে উপজেলা পরিযদ নির্বাচন। বামনা উপজেলা মোট ভোটার সংখ্যা ৫৪ হাজার ৯’শ ৩৯জন। এর মধ্যে পুরুষ ২৬হাজার ৯’শ ৫৫ জন এবং মহিলা ২৮ হাজার ৪’শ ২৩ জন।

বামনা উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরা দুজনই ইতিপূর্বে একাধিকবার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এ উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাইতুল ইসলাম লিটু মৃধা বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও টানা তিনবার উপজেলার ডৌয়াতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি বর্তমানে বামনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী দোয়াত কলম প্রতিক নিয়ে নির্বাচন করছেন বামনা বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মানজুরুর রব মুর্তাযা আহসান। তিনি একাধারে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়। এই দুই অভিজ্ঞ চেয়ারম্যান প্রার্থী এবারও ভোট যুদ্ধে মুখোমূখী অবস্থানে রয়েছেন।

দলীয় মনোনয়ন পাওয়ায় সাইতুল ইসলাম লিটু মৃধা বেশ খোশ মেজাজে তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৪জন, গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, আলতাফ হোসেন হাওলাদার, ইয়াসির আরাফাত তালুকদার ও মোঃ হুমায়ুন কবির খান, ভাইস চেয়ারম্যান (মহিলা ) ৩জন, নাজমুনন্নাহার নাজু, রুমী খানম, সালমা হক, পদে প্রার্থী ভোটের চষে বেড়াচ্ছেন।

এদিকে ভোটারা বলছেন মুক্তিযুদ্ধের চেতনায় দূর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে যারা অনুপ্রেরনা যোগাবে এবং যে প্রার্থী দেশের উন্নয়নের স্বার্থে কাজ করবে যাচাই বাছাই করে তেমন প্রাথীকে দেখে শুনে ভোট দেবো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে