১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

বালিয়াডাঙ্গীতে প্রচারণায় ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানী

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও। সমকালনিউজ২৪

উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়। গত ২৮ ফেব্রুয়ারি প্রার্থীদের নিজ নিজ প্রতিক বরাদ্দ দেয়ার পরই এ প্রচারণা শুরু করেছে প্রার্থীরা। 

২৮ ফ্রেব্রুয়ারি থেকে পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা।

ভোটারদেরকে একটি দুর্নীতিমুক্ত ডিজিটাল উপজেলা উপহার দেয়ার আশ্বাসে চশমা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

তিনি বলেন, আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে সর্বদা গরীব, অসহায় মানুষের পাশে থাকবো, বয়স্ক ভাতা, বিধবা ভাতা প্রদানে সব দুর্নীতি দূর করবো, অন্যায়ের বিরুদ্ধে আমার লড়াই থাকবে সাধারণ মানুষের জন্য।

বালিয়াডাঙ্গী উপজেলায়,উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী লড়াই করছেন। তারা হলেন- শ্রমিক নেতা বজলুর রহমান তালা প্রতীকে, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাষানী বই প্রতীকে,যুবলীগ নেতা মাজেদুর রহমান টিউবওয়েল প্রতীকে ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা চশমা প্রতীক নিয়ে।

উল্লেখ্য, বালিয়াডাঙ্গী উপজেলায় ১ লক্ষ ৩৬ হাজার ৯শত ৩১ জন ভোটার রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে