২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার...

বালিয়াডাঙ্গীতে প্রচারণায় ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানী

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও। সমকাল নিউজ ২৪

উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়। গত ২৮ ফেব্রুয়ারি প্রার্থীদের নিজ নিজ প্রতিক বরাদ্দ দেয়ার পরই এ প্রচারণা শুরু করেছে প্রার্থীরা। 

২৮ ফ্রেব্রুয়ারি থেকে পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা।

ভোটারদেরকে একটি দুর্নীতিমুক্ত ডিজিটাল উপজেলা উপহার দেয়ার আশ্বাসে চশমা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

তিনি বলেন, আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে সর্বদা গরীব, অসহায় মানুষের পাশে থাকবো, বয়স্ক ভাতা, বিধবা ভাতা প্রদানে সব দুর্নীতি দূর করবো, অন্যায়ের বিরুদ্ধে আমার লড়াই থাকবে সাধারণ মানুষের জন্য।

বালিয়াডাঙ্গী উপজেলায়,উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী লড়াই করছেন। তারা হলেন- শ্রমিক নেতা বজলুর রহমান তালা প্রতীকে, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাষানী বই প্রতীকে,যুবলীগ নেতা মাজেদুর রহমান টিউবওয়েল প্রতীকে ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা চশমা প্রতীক নিয়ে।

উল্লেখ্য, বালিয়াডাঙ্গী উপজেলায় ১ লক্ষ ৩৬ হাজার ৯শত ৩১ জন ভোটার রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে