২৩শে মার্চ, ২০১৯ ইং ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীর মরাজান খালের ব্রীজটি এখন মরণ ফাঁদ প্রধানমন্ত্রীকে ডাকসু ভিপি নূরের প্রথম উপহার ১২ বছরের ছাত্রকে দিয়ে চাহিদা মেটাতেন শিক্ষিকা জাপার নতুন যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় ওবায়দুল কাদের এখন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ

বালিয়াডাঙ্গীতে যাত্রার প্যান্ডেলে চলছে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর।

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের কান্তিভটা সীমান্তের পার্শ্বে পারুল অপেরা নামে একটি যাত্রার প্যান্ডেলে রাতভর অশ্লীল নৃত্য এবং একপার্শ্বে জুয়ার আসর নিয়মিত বসছে গত ১০ দিন ধরে।

স্থানীয় লোকজন বলছে পুলিশ প্রশাসনের সাথে সমঝোতা করে কোন অনুমোদন ছাড়াই এটি পরিচালনা করছেন স্থানীয় মোকসেদুর রহমান নামে এক মুক্তিযোদ্ধা। জুয়ার আসর বসাচ্ছেন তার ছেলে।

তবে এ ঘটনার কথা কিছুই জানেন না বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক।

খোজ নিয়ে জানা গেছে, যশোরের খোকন সাহা নামে এক ব্যক্তির পারুল অপেরা নামে যাত্রাপালাটি পাড়িয়া বরমতোল মেলায় এসেছিল। স্থানীয় লোকজন অশ্লীল নৃত্য অভিযোগ তুলে বন্ধের দাবীতে মানববন্ধন করলে মেলা ভেঙ্গে দেয় তারা। ওই মেলার দায়িত্বেও ছিলেন মুক্তিযোদ্ধা মোকসেদ আলী।

ওই মেলা স্থানীয় প্রশাসন ভেঙ্গে দিলে পরে পাড়িয়া কান্তিভিটা সীমান্তের পার্শ্বে যাত্রার প্যান্ডেল টানিয়েছেন ওই মুক্তিযোদ্ধা।

হরিণমারী বাজারের মুদি দোকানদার মতিউর রহমান বলেন, গতকাল আমার দোকান থেকে চুরি হয়েছে প্রায় ১ লক্ষ টাকার মালামাল। আমি ধারণা করছি মেলায় জুয়া হেরে গিয়ে জুয়ারুরা এ কাজ করেছে।

হাফিজুল ইসলাম নামে এক স্কুল শিক্ষক জানান, রাস্তা দিয়ে যাওয়া দুস্কর হয়ে গেছে। ছেলে মেয়েদের মুখে দিতে তাকাতেই নিজেকে ছোট মনে হয়। সমাজের মানুষগুলো এত খারাপ পরিস্থিতি সৃষ্টি করবে ভাবতেও অবাক লাগে।

এলাকার সচেতন সমাজ বলছে, যাত্রাপালার কারণে যুবসমাজ ধ্বংসের পথে এবং জুয়ায় নিঃস্ব হচ্ছে কয়েকটি পরিবার। তাই দ্রুত বন্ধের দাবী জানিয়েছেন তারা।

মুক্তিযোদ্ধা মোকসেদ আলী বলেন, সাংবাদিক হয়েছেন, কি করার আছে করেন। আমি কাউকে তোয়াক্কা করি না।

অপেরার মালিক খোকন সাহা বলেন, মুক্তিযোদ্ধার মাধ্যমে আমরা এখানে এসেছি। তিনি অপেরা বন্ধ করে দিলে চলে যাবো। তবে জুয়ার আসর তার একান্ত নিজস্ব। সেখান থেকে কোন টাকা পায় না আমরা।

বালিয়াডাঙ্গী থানার ওসি বলেন, বিষয়টি আমি জানিনা।তবে খোজ নিয়ে জুয়া বন্ধের আশ্বাস দিলেন তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে