৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখার নির্দেশ প্রশাসনের

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

করোনা সমস্যা মোকাবেলায় কঠোর অবস্থানে থাকার বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত গ্রহন সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ২ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানান উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন ৷

সংবাদ সম্মেলনে খায়রুল আলম সুমন বলেন, সকাল ৭ টা থেকে সকাল ৯ টা পর্যন্ত কাঁচা মালের আড়ৎ(বালিয়াডাঙ্গী ও লাহিড়ী বাজার) এবং বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দোকান খোলা থাকবে।সেই সঙ্গে মেডিসিন দোকানও খোলা থাকবে। এর বাইরে কোন কোন দোকান খোলা রাখা যাবে না।

তিনি আরও বলেন, প্রতিটি মসজিদে ইমামকে মুসল্লিগনকে সচেতনতার জন্য সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশনার চিঠি দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

সেনাবাহিনীর ক্যাপ্টেন শাফি বলেন, একাই আমাদের মাধ্যমে সচেতন করা সম্ভব না এজন্য আমরা জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি ৷

সংবাদ সম্মেলনে বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল,উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন, উপজেলা স্বাস্থ্য অফিসার ডাঃ আবুল কাশেম, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন শাফিসহ ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে