১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত শহীদ মুক্তিযোদ্ধাদের কবর সংরক্ষনের ব্যবস্থা গ্রহন...

বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

 মোঃ ইলিয়াস আলী সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

জানা গেছে, বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১২ টায় ওই ছাত্রী গরু-ছাগলকে ঘাস খাওয়াতে নিয়ে যাওয়ার পথে এ ধরনের ঘটনা ঘটেছে।

বালিয়াডাঙ্গী উপজেলার ২ নং চাড়োল ইউনিয়নের চাড়োল গ্রামের যুগিপুকুরের পার্শ্বে পৌছালে পূর্ব থেকেই ওৎ পেতে থাকা একই গ্রামের হায়দার আলীর ছেলে রুহুল আমিন (১৮) তার গতিরোধ করে। এরপর তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। পরে তাকে খারাপ উদ্দেশ্যে পার্শ্ববতী পাট খেতে নিয়ে যাওয়ার চেষ্টা করলে সে চিৎকার দেয়। তার চিৎকার শুনে তাৎক্ষনিক ভাবে কেউ আসেনি।

তার চিৎকারের ভয়ে রুহুল আমিন পালিয়ে যায়। মেয়েটি বাসায় এসে ঘটনাটি তার মা কে বিস্তারিত জানায়। তাৎখনিক ছাত্রীকে তার মা স্থানীয় কয়েকজনের সহযোগীতায় বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে আসে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎস ডা. উম্মে কুলসুম মনি তার প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।

২ নং চাড়োল ইউনিয়নের ইউপি সদস্য সুলতান আলী জানান, ওই ছাত্রীর বাবা নজরুল ইসলাম ঢাকায় রিক্সা চালায়। বাড়িতে তার মা ও দাদা ছাড়া আর কেউ থাকে না। তিনি আরো জানান, ঘটনাটি আসলে নিন্দনীয়। বিষয়টি থানায় জানানো হয়েছে। এ ঘটনায় মেয়েটি খুব ভয় পেয়েছে। তার চিকিৎসার শেষে থানায় অভিযোগ দায়ের করা হবে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, ঘটনাটি আমি শুনেছি। শুনেই সাব ইন্সপেক্টর মিজানুর রহমানকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি বিস্তারিত জেনে এবং অভিযোগের ভিত্তিতেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে