২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর... আখাউড়ায় দর্শনার্থী টানছে সূর্যমুখী বাগান কাউন্সিলর মনোনয়ন পদে বিতর্কিতরা; তৃণমূল বিস্মিত!... স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা উদযাপন। বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২

বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকদের ফুলের শুভেচ্ছায় সিক্ত জুয়েল,মাজেদুর ও আলেয়া পারভীন

 মোঃ ইলিয়াস আলী সমকালনিউজ২৪

বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে বালিয়াডাঙ্গী উপজেলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল,ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন কে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

বুধবার ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার সময় বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের আয়োজনে নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় আলী আসলাম জুয়েল প্রধান অতিথির বক্তব্যে বলেন- আমাদের নির্বাচিত হওয়ার পর দায়িত্ব নিয়ে এলাকার উন্নয়ন করেছি এবং বালিয়াডাঙ্গী উপজেলাকে একটি মডেল উপজেলা জনগনকে উপহার দিব। তাদের এই উন্নয়ন প্রচার এবং ত্বরান্বিত করতে বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সাংবাদিকদের পাশে চান তিনি।

তিনি আরও বলেন, স্বাধীন নাগরিক হিসেবে সবাই রাজনৈতিক দলের সাথে জড়িত। আপনার যে রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকেন না কেন? সংবাদ পরিবেশনের সময় অবশ্যই বস্তনিষ্ঠতা যাচাই করে সংবাদ পরিবেশন করেন। সাংবাদিকদের যেন কোন ব্যক্তি নিজের স্বার্থ হাসিলের জন্য ব্যবহার না করতে পারে সেদিকেও খেয়াল রাখার পরামর্শ দেন তিনি।

বিশেষ অতিথির উপজেলা মাজেদুর বলেন, সাংবাদিকরা দলীয় অনুষ্ঠান, এলাকার উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মধ্য দিয়ে এলাকার জনপ্রতিনিধিদের প্রেরণা যোগাবেন। আমরা সব সময় সাংবাদিকদের আমাদের পাশে চাই। সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, সাংবাদিকদের কলম অ’স্ত্রের চেয়েও ধারালো তাই এই কলমকে কলঙ্কিত করবেন না আর যে যতবড় নেতাই হোক না কেন অন্যায় করলে তার বিরুদ্ধে আপনারা কলম চালিয়ে যাবেন৷

বিশেষ অতিথি আলেয়া পারভীন বলেন, আপনাদের পাশে আছি আমরা,আপনাদের লেখনীর মাধ্যমে আমাদের ভুল ত্রুটি গুলো ধরিয়ে দিবেন এবং এলাকার উন্নয়নের জন্য আমাদের পাশে থাকবেন৷

বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবে সভাপতি এন এম নুরুল ইসলামের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক আল মামুন জীবন, সদস্য মকবুল হোসেন।

এ সময় বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সহ-সভাপতি রশিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস আলী, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল বারেক, নির্বাহী সদস্য মাহাবুব আলম, সদস্য মকবুল হোসেন, এম এস সিদ্দিকি, আব্দুল কাইয়ুম, রেজাউল হক, এম এ মোতালেব হোসেন, আলমগীর কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে