২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

বাস-ট্রাক সংঘর্ষে ৬ মাইজভান্ডার ভক্ত নিহত।

 কুমিল্লা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম উপজেলার গাংরা এলাকায় যাত্রীবাহী একটি বাস ও ট্রাকের সংঘর্ষে ৬ নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। আহতরা চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা মাইজভান্ডার দরবার শরীফে ওরসে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর মারা যান। নিহতদের ৪ জন পুরুষ ও ২ জন নারী। এদেরমধ্যে খুলনার খালিসপুর উপজেলার আসলাম মোল্লা, হাসি, চায়না, সালাম, আনোয়ার হোসেনের নাম জানা গেলেও অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশে ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় কবলিত বাসটি মাইজভান্ডারের দরবার শরিফের উদ্দেশে যাচ্ছিলো বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে