১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমানের ফল এইচএসসি ও সমমানের পাস ৭৩.৯৩ শতাংশ জৈন্তাপুরে বন্যা দূর্গতদের মধ্যে চাল বিতরন প্রতিবাদ প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার...

বিএনপি থেকে নির্বাচন করবেন ফজলুল আজিম

  সমকাল নিউজ ২৪

সংসদ নির্বাচনে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে আলোচিত প্রার্থী সাবেক সংসদ সদস্য ফজলুল আজিম। একাদশ সংসদ নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হিসেবে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন। বৃহস্পতিবার নোয়াখালী শহরে তাঁর বাসভবনে হাতিয়া থেকে আসা দলীয় নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

প্রকৌশলী ও শিল্পপতি আজিম তাঁর নির্বাচনী এলাকা দ্বীপ উপজেলা হাতিয়ার উন্নয়নে কাজ করার চেষ্টা করেছেন। সামাজিক কাজকর্মের পাশাপাশি এলাকায় দান করে দল ও সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। হাতিয়া আসনে তিনি ১৯৯৬ সালের ফেব্রুয়ারির নির্বাচনে বিএনপি থেকে এবং ওয়ান ইলেভেনে সংস্কারপন্থী আখ্যা দিয়ে ২০০৮ সালের নির্বাচনে বিএনপি তাঁকে মনোনয়ন না দিলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে সংসদ সদস্য হন। নির্বাচনে বিএনপির নেতাকর্মীরা আজিমের পক্ষে কাজ করে। উপজেলা বিএনপির একটি উল্লেখযোগ্য অংশ আজিমকে বিএনপিতে ফিরিয়ে আনার চেষ্টা করে সফল হয়েছে। তাদের আশা, আজিম নির্বাচনে বিএনপির মনোনয়ন পাবেন এবং জয়ী হবেন।

ফজলুল আজিম বলেন, ‘হাতিয়ার উন্নয়নে আমি নিজেকে সম্পৃক্ত করতে চাই। আমার উদ্যোগে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। ছয় লক্ষাধিক মানুষের হাতিয়ায় রয়েছে নদীভাঙন, বিদ্যুৎ সমস্যা ও দস্যুদের দৌরাত্ম্য। মানুষ প্রত্যাশিত সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। হাতিয়াকে শান্ত জনপদ করাই আমার লক্ষ্য।’

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফজলুল হক খোকন ও হাতিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন জানান, হাতিয়ায় বিএনপি থেকে ফজলুল আজিমই মনোনয়ন পাবেন। সে বিষয়ে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে