১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে... বরগুনায় ইলিশ উৎসব আগামী দুই অক্টোবর

বিএনপি নেতা জামানের পদত্যাগ

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪
বিএনপি নেতা জামানের পদত্যাগ

নীলফামারী জেলা কমিটি বিলুপ্ত ঘোষণার পর দলের বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক থেকে পদত্যাগ করেছেন বিএনপি নেতা শামসুজ্জামান জামান। জেলা কমিটিতে সাধারণ সম্পাদক ও বিভাগীয় কমিটিতে সহ-সাংগঠনিক হিসেবে দায়িত্বে ছিলেন তিনি।

পদত্যাগপত্র দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর পাঠিয়েছেন মহাসচিব ও সিনিয়র যুগ্ম মহাসচিব মাধ্যমে। ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করছেন বলে উল্লেখ করেছেন তিনি।

পদত্যাগপত্রে তিনি বলেন, ১/১১ পর থেকে দু’বার জেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি আমি।

বিষয়টি নিশ্চিত করে শামসুজ্জামান জামান বলেন, ২০০৯ সালের নভেম্বরে এবং ২০১৪ সালের ডিসেম্বরে কাউন্সিলের মাধ্যমে আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলাম। বিলুপ্ত কমিটি ১৭১ সদস্যের ছিলো। এই কমিটিতে সভাপতি হিসেবে এ্যাডভোকেট আনিসুল আরেফিন চৌধুরী দায়িত্বে ছিলেন। তিনি বলেন, পদত্যাগপত্র শনিবার রাতে যথাযথ মাধ্যমে প্রেরণ করেছি।

এর আগে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলীয় প্যাডে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংগঠিক দুর্বলতা ও বিশৃংঙ্খলার কারণে নীলফামারী জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

আহ্বায়ক কমিটি গঠন না হওয়া পর্যন্ত দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর সাথে সমন্বয় করার জন্য নেতা কর্মীদের বলা হয়েছে কেন্দ্র থেকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রংপুর বিভাগের আলোচিত
ওপরে