১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে...

বিএনপি প্রার্থীর বাসায় অভিযান, ২ নেতা আটক

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের বাসভবনে অভিযান চালিয়ে দুই নেতাকে আটক করেছে পুলিশ।

 

আটক দুই বিএনপি নেতা হলেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল।

 

শনিবার রাত পৌনে ৯টার দিকে তাদের আটক করা হয়। এর আগে সন্ধ্যার পরপরই একই স্থানে সংবাদ সম্মেলন করে নৌকার প্রার্থীর বিরুদ্ধে ভোট কেটে নিয়ে যাওয়ার ষড়যন্ত্রের অভিযোগ আনেন বিএনপি প্রার্থী অমিত। এর কিছু সময় পরই তার বাড়িতে অভিযান চালানো হয়।

 

বিএনপি প্রার্থী অমিত বলেন, একদল পুলিশ আমার বাড়ি ঘিরে ফেলে। গেট টপকে ভেতরে ঢুকে তারা নেতাকর্মীদের নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ওয়ারেন্ট না থাকায় পুলিশকে আটকে নিষেধ করা হয়। আমি পুলিশ সুপারকে বিষয়টি জানিয়েছি। বলেছি, ওয়ারেন্ট ছাড়া কাউকে গ্রেফতার না করতে নির্বাচন কমিশনের নির্দেশনা আছে। তা সত্ত্বেও দুই নেতাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

 

বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের ওসি অপূর্ব হাসান বলেন, আমাদের কাছে খবর ছিল, ঘোপের ওই বাড়িটিতে বেশ কিছু লোক জড়ো হয়েছে। তারা নাশকতার পরিকল্পনা করছে। সেই কারণে অভিযান চালানো হয়। সেখান থেকে ওয়ারেন্টভুক্ত দুইজনকে আটক করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে