২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা! ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিএনপি প্রার্থীর বাড়িতে যৌথবাহিনীর অভিযান, আটক ১২

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের বিএনপিপ্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে দীর্ঘ সময়ব্যাপী অভিযান চালিয়েছে যৌথবাহিনী। পরে ধানের শীষের এই প্রার্থীর ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

 

বুধবার বিএনপি প্রার্থীর ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটস্থ বাসভবনে দীর্ঘ আড়াই ঘণ্টাব্যাপী অভিযান চালায় যৌথবাহিনী।

 

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইলের নেতৃত্বে অভিযানে পুলিশ ও বিজিবি অংশ নেয়। এ সময় বাড়ির বিভিন্ন আসবাবপত্র তছনছ করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। ল্যাপটপ ও সিসিটিভি ক্যামেরার সরঞ্জামও খুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

 

ধানের শীষ প্রতীকের প্রার্থী শ্যামলের বাসা থেকে জেলা বিএনপির সাংগঠনিক পর্যায়ের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, তাদের বিরুদ্ধে অপরাধমূলক বিভিন্ন ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

 

বিএনপিপ্রার্থী খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, প্রচার কাজের জন্য দলীয় নেতাকর্মীরা বাসায় এলে পুলিশ তাদের গ্রেপ্তার করে নিয়ে যায়।

 

অভিযান চলাকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন ও পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক উপস্থিত ছিলেন। এ সময় ঘটনাস্থল থেকে চারটি ককটেল ও চারটি পেট্রলবোমা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে