২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

বিকেল পর্যন্ত ধানের শীষ প্রতীকের নির্বাচন বর্জন করলেন যারা

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্র দখল, এজেন্ট বের করে দেওয়াসহ সহিংসতার নানা অভিযোগ তুলে সারাদেশে এ পর্যন্ত নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন ধানের শীষ প্রতীকের ৪৪ প্রার্থী। একাদশ জাতীয় সংসদ নির্বাচন আজ রবিবার সকাল ৮টায় শুরু হওয়ার পর বিকেল পর্যন্ত এ তথ্য পাওয়া যায়।

এখন পর্যন্ত যেসব আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থীরা নির্বাচন বর্জন করেছেন :

 

শেরপুর ২ ও ৩, জামালপুর ২ ও ৩, যশোর ১ ও ৫, ময়মনসিংহ ৩, ৫, ৬, ৯ ও ১১, রাজবাড়ী ১ ও ২, চাঁদপুর ১, ২ ও ৫, গাজীপুর ৫, নাটোর ২ ও ৩, খুলনা ৩, ৪, ৫ ও ৬, গাইবান্ধা ১, ২ ও ৫, বাগেরহাট ১, ২, ৩ ও ৪, নীলফামারি ২ ও ৩, জয়পুরহাট ১ ও ২ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থীরা সরে দাঁড়িয়েছেন।

 

তবে বিচ্ছিন্নভাবে অনেক প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিলেও কেন্দ্রীয়ভাবে এখনও সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করবে বিএনপি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে