২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীপুরে মাহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ফুলবাড়ীতে অপরচুনিটি মার্কেটিং প্রা: লি: এর... আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা বরগুনায়-যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

বিক্ষোভে উত্তাল কর্ণফুলী: এমপি মোস্তাফিজুরের কুশপুত্তলিকাদাহ।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকাল নিউজ ২৪

কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় বাঁশখালী-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা দাহ করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

গতকাল সন্ধ্যায় জুলধা ইউনিয়ন ছাত্রলীগের সদ্য অব্যাহতি প্রাপ্ত সভাপতি মোঃ নুরুল হক চৌধুরী’র নেতৃত্বে ছাত্রলীগের একটি অংশ মইজ্জ্যারটেক আখতারুজ্জামান চত্বর প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল ও ছবি সংযুক্ত করে কুশপুত্তলিকা দাহ করেন।

সূত্রে জানা গেছে, স¤প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে চট্টগ্রাম বাঁশখালি আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের একটি ভিডিও মন্তব্য। যেখানে তিনি দলের সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে এবং প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব আখরুজ্জামান চৌধুরী বাবুকে নিয়ে অশালীন মন্তব্য করেন।

যার প্রতিবাদ স্বরুপ এমপি মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা পুঁড়িয়ে কর্ণফুলীর ছাত্রলীগ নেতাকর্মীরা তাৎক্ষনিক একটি বিক্ষোভ মিছিল বের করেন।

আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ সোহেল, ছাত্রলীগ নেতা সাজ্জাদ সাজিদ, জুলধা ইউনিয়ন ছাত্রলীগের অব্যাহতি প্রাপ্ত সভাপতি মোঃ নুরুল হক চৌধুরী, চরপাথরঘাটা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরমান হায়দার সহ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

এতে জুলধা ইউনিয়ন ছাত্রলীগের সদ্য অব্যাহতি প্রাপ্ত সভাপতি মোঃ নুরুল হক চৌধুরী বলেন, ‘বাশঁখালী আসনের (চট্টগ্রাম ১৬) সংসদ সদস্যের কুরুচিপূর্ণ, মিথ্যা ও অশ্লীল বক্তব্যের জন্য দল থেকে তার বহিষ্কার দাবী করছি। তার এমন ঔদ্ধাত্যপূর্ণ আচরণ ও অশ্রাব্য কথন দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মনেকরি।

তিনি জাতির জনক বঙ্গবন্ধুর আওয়ামীলীগ ও তাহার অনুসারী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবু’র আত্মায় আঘাত হেনেছে। আমরা তার এই বক্তব্য দৃঢ়ভাবে প্রত্যাখান করছি এবং তাহার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে আমাদের প্রাণের কর্ণফুলীর উপর যাতায়াতে তাকে অবাঞ্চিত ঘোষণা করছি।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে