১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ২৯ মার্চ রাত আট টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ‘ইত্যাদি’।

 অমি গাজী,কালাপাড়া,পটুয়াখালী সমকালনিউজ২৪

কুয়াকাটায় ‘ইত্যাদি’ অনুষ্ঠানে হানিফ সংকেতকুয়াকাটায় ‘ইত্যাদি’ অনুষ্ঠানে হানিফ সংকেতবিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ২৯ মার্চ রাত আটটার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ‘ইত্যাদি’। জানা গেছে, এবার জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠান ধারণ করা হয়েছে পটুয়াখালী জেলার কুয়াকাটায়।

অনুষ্ঠানটির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, পেছনে সমুদ্র আর সেটের দুই পাশে ছিল মাছ ধরার অর্ধশতাধিক নৌকা। কুয়াকাটার ঐতিহ্যের সঙ্গে মিলিয়ে নির্মাণ করা মঞ্চ।শুধু রাতে নয়, এবার অনুষ্ঠানটি দিনেও ধারণ করা হয়েছে। কারণ, রাতের আলোকিত মঞ্চে ‘ইত্যাদি’ ধারণ করা হলে কুয়াকাটার প্রাকৃতিক রূপ আর সাগরের ফেনিল জলের ঢেউ দেখানো সম্ভব নয়। এর আগে সুন্দরবন, রাঙামাটি আর কক্সবাজারে গোধূলি লগ্নে ‘ইত্যাদি’র ধারণ শুরু করা হয়। আশপাশে তেমন কোনো জনবসতি না থাকলেও ধারণ শুরুর আগেই অনুষ্ঠানস্থল কানায় কানায় ভরে যায়।

ভৌগোলিক অবস্থানের কারণে কুয়াকাটা সৈকত থেকে সূর্যোদয় ও সূর্যাস্তের দৃশ্য উপভোগ করা যায়। ১৮ কিলোমিটার দৈর্ঘ্যের কুয়াকাটা সৈকত দেশের অন্যতম নৈসর্গিক স্থান।

‘ইত্যাদি’ গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে