৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত

বিদ্রূপের শিকার মিমি- নুসরাত, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
বিদ্রূপের শিকার মিমি- নুসরাত, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। এ নিয়ে বিদ্রূপের শিকার হতে হয় তৃণমূল থেকে বিজয়ী দুই সংসদ সদস্যকে।

কেউ মিমি-নুসরাতের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন, কেউ বা সংসদে দাঁড়িয়ে সেলফি তোলার নিন্দা করছেন। এসবেরই মাঝে দুই তারকার পাশে দাঁড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

এই নায়িকা টুইটারে লেখেন, “বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সব সময়ই ছবি তুলি। এটা তাদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অব পার্লামেন্টে কোথাও বলা নেই যে জিনস পরে সেখানে যাওয়া যাবে না। তো দয়া করে এ ধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন।”

এদিকে মিমি-নুসরাতকে বিদ্রূপকারীদের মধ্যে রয়েছে বলিউড ও দক্ষিণ ভারতের অনেক হিট সিনেমার পরিচালক রাম গোপাল ভার্মা।

লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে ২ লাখ ৯৫ হাজার ভোটের ব্যবধানে জিতেছেন মিমি। অন্য দিকে, বসিরহাট কেন্দ্র থেকে সাড়ে তিন লাখেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরাত। অর্থাৎ, তৃণমূলের টিকিটেই ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের শুরুটা বেশ ভালোই হয়েছে তাদের।

সোমবার স্থানীয় সময় দুপুর ১টা নাগাদ সংসদে ভবনে পৌঁছান মিমি ও নুসরাত। প্রথমেই যান সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে। সেখানে নতুন সদস্যদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানা-সহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। সে সব কাজ শেষ করার পর সন্ধ্যায় কলকাতার বিমান ধরেন মিমি। আর নুসরাতের ফেরার কথা রয়েছে বুধবার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে