২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

বিদ্রোহী প্রার্থীকে হত্যার হুমকি; আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 জাহাঙ্গীর কবীর মৃধা সমকাল নিউজ ২৪

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রেহী প্রার্থীকে হত্যার হুমকি ও প্রচারণায় বাঁধা প্রদান এবং কর্মী-সমর্থকদের মারধরে অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোস্তফা গোলাম কবির।

তিনি পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওউপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। কিন্তু আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ায় উপজেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অমান্য করে নিয়ম বহির্ভূতভাবে তাকে বহিস্কার করেছে বলেও সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোস্তফা গোলাম কবির বলেন, ‘নির্বাচনী প্রতিক বরাদ্ধের পর থেকে পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতিআলমগীর হোসেনদাদু ও তার বেশ কিছু অনুসারীআমাকে জীবননাশের হুমকি দিয়ে আসছেন। এ হুমকি উপেক্ষা করে আমি আমার কর্মীদের নিয়ে প্রচারণায় নামলে বাধার হুমকির সম্মুক্ষীন হচ্ছি।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলমগীর হোসেন দাদু পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ায় তিনি তার দলীয় পদের প্রভাব খাটিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ উপেক্ষা করে নিয়ম বহির্ভূতভাবে দল থেকে আমাকে বহিস্কার করেছেন। এজন্য তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে