১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় উপকূলী অঞ্চলে স্বাস্থ্যসেবা বিষয়ক সংলাপ... ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার

বিপিএলে টিকিটের দাম কত? কোথায় পাবেন?

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের টিকিট বিক্রি শুরু হচ্ছে আজ থেকে। বৃহস্পতিবার টিকিট বিক্রির শুরুর পর প্রতিদিন বেলা নয়টা থেকে বিকেল ছয়টা পর্যন্ত পাওয়া যাবে এই টিকিট। গ্রুপ পর্বের টিকিট বিক্রি হবে তিন ধাপে। প্রথম ধাপের পর ২০ জানুয়ারি দ্বিতীয় ধাপের এবং ৩১ জানুয়ারি থেকে শেষ ধাপের টিকিট পাওয়া যাবে।

 

শনিবার থেকে শুরু হচ্ছে জমজমাট বিপিএলের ৬ষ্ঠ আসর। অন্যবারের তুলনায় এবারের বিপিএল অনেক বেশি আকর্ষণীয় হবে বলেই মনে করছেন ক্রিকেট যোদ্ধারা। অন্যবারের তুলনায় এবার বিদেশি এবং নামকরা ক্রিকেটারদের উপস্থিতি বেশি এবারের আসরে। ময়দানি লড়াইয়ের জন্য দলগুলো শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত।

 

তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিপিএল। ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম। এই তিন ভেন্যু প্রস্তুত করার পাশাপাশি দর্শকদের জন্য সময়মত টিকিট সরবরাহ করাও একটা বড় চ্যালেঞ্জ।

এবার টিকিট বিক্রি হচ্ছে অনলাইন এবং সরাসরি। অনলাইনে সহজ.কম এবং ইউক্যাশ-এর মাধ্যমে বিপিএলের টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া সরাসরি কিনতে চাইলে মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে। প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু করে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি।

 

রাউন্ড রবিন পর্বে গ্যালারির টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। গ্যালারি (শেড) ৩০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্যও ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা।

 

ক্যাটাগোরি অনুযায়ী সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিটের মূল্য একই থাকবে। এলিমিনেশন, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনালের টিকিটের মূল্য পরবর্তীতে নির্ধারণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে