২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বিপিএল উম্মাদনায় গোপালগঞ্জের ফুটবল প্রেমীরা, স্টেডিয়াম সাজানো হচ্ছে বর্ণিল সাজে।

 এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জে আসন্ন বিপিএল নিয়ে ফুটবল প্রেমিকদের মধ্যে উম্মাদনা শুরু হয়ে গেছে। বিপিএলের ভ্যানু শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামকে খেলার উপযোগি হিসেবে প্রস্তুত করার কাজ চলছে। স্টেডিয়ামের দর্শক গ্যালারী ও দেওয়ালে চলছে ঘষামাজা ও চুনকামের কাজ। রং বেরংয়ের পতাকা দিয়ে স্টেডিয়াম ও আশপাশের এলাকা সাজানো হচ্ছে বর্ণিল সাজে।

 

আগামী ২৩ জানুয়ারী দ্বিতীয় রাঊন্ডে গোপালগঞ্জ পর্বে শেখ ফজলূর হক মণি স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও শেখ জামাল ডিসি লিঃ। এছাড়া ৯ ফেব্রূয়ারী পঞ্চম রাউন্ডে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস, ২৪ ফেব্রূয়ারী অস্টম রাউন্ডে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও টীম বিজেএমসি, ৫ মার্চ দশম রাউন্ডে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও ব্রাদার্স ইউনিয়ন লিঃ, ১২ এপ্রিল দ্বাদশ রাউন্ডে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোটিং ক্লাব লিঃ এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও সাইফ স্পোটিং ক্লাব লিঃ এর মুখোমূখি হবে।

 

এরআগে দু’বার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম ভ্যানুতে বিপিএলের খেলা অনুষ্ঠিত হয়।

 

দিন যত ঘনিয়ে আসছে মাঠে বসে খেলার দেখার আগ্রহ ও উৎকন্ঠা বেড়ে চলছে ফুটবল প্রেমিক দর্শকদের মধ্যে। ইতোমধ্যে সার্কিট হাউজ ও হোটেল জিমিতে খেলোয়ারদের থাকার ব্যবস্থা চুড়ান্ত করেছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। মাইকিংসহ চলছে প্রচার প্রচারনার কাজ।

 

জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল মান্নান মানি বলেন, গত দু’বাবের তুলনায় এবার শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে দর্শক সমাগম বেশী হবে। কারন গোপালগঞ্জ ভ্যানুতে বিশ্ব কাপে অংশ নিয়েছেন এমন অনেক তারকা খেলোয়ারকে দেখা যাবে। এছাড়া, ফিফার ম্যাচ কমিশনার ও রেফারীরা খেলা পরিচালনা করবেন এবং বিটিভি সরাসরি সে খেলা সম্প্রচার করবে।

 

বাফুফের কার্য নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মো: ইলিয়াস হোসেন জানান, প্রোফেশনাল ফুটবল লীগে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামকে ভ্যানু হিসেবে নির্বাচন করায় গোপালগঞ্জের ছেলে হিসেবে আমি খুবই আনন্দিত। সে সাথে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র গোপালগঞ্জে তাদের হোম ভ্যানু করায় তাদেরকে ধন্যবাদ জানান। এবার খেলায় প্রচুর দর্শক সমাগম ঘটবে এবং নতুন প্রজম্ম ফুটবলের প্রতি বেশী আকৃষ্ট হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
ওপরে